Advertisement

পেটের তাগিদে টয়লেট সাফ করেন, কিন্তু নাচ দেখিয়ে সবাইকে চমকে দিলেন ইনি

মুম্বইয়ের চওলে পরিবারের সঙ্গে থাকে রাহুল। পেটের তাগিদে তাঁকে আর তাঁর বাবাকে আশপাশের ৮টি চওলের ৫১টি টয়লেট এবং নর্দমা সাফ করতে হয়। নিজের হাতে নর্দমা পরিষ্কার করেন ওঁরা। কিন্তু ময়লা ঘেঁটেও রাহুলের স্বপ্ন মলিন হয়নি।

রাহুল সোলাঙ্কি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Mar 2021,
  • अपडेटेड 5:57 PM IST
  • মুম্বইয়ের চওলে পরিবারের সঙ্গে থাকেন রাহুল
  • পেটের তাগিদে তাঁকে আর তাঁর বাবাকে আশপাশের ৮টি চওলের ৫১টি টয়লেট এবং নর্দমা সাফ করতে হয়
  • নিজের হাতে নর্দমা পরিষ্কার করেন ওঁরা। কিন্তু ময়লা ঘেঁটেও রাহুলের স্বপ্ন মলিন হয়নি।

মায়ানগরি মুম্বই। সারা দেশ থেকে বহু মানুষ ছোট চোখে বড় বড় স্বপ্ন নিয়ে এ শহরে আসেন। সম্প্রতি এমনই এক তরুণের খোঁজ মিলল কালার্স টিভির ডান্স রিয়ালিটি শো ডান্স দিওয়ানে সিজন থ্রি-র (Dance Diwane 3) মঞ্চে। প্রতিযোগী রাহুল সোলাঙ্কারি (Rahul Solanki) কাহিনি এমনই যে শুনলে চোখের কোল ভিজে উঠবে।

মুম্বইয়ের চওলে পরিবারের সঙ্গে থাকেন রাহুল। পেটের তাগিদে তাঁকে আর তাঁর বাবাকে আশপাশের ৮টি চওলের ৫১টি টয়লেট এবং নর্দমা সাফ করতে হয়। নিজের হাতে নর্দমা পরিষ্কার করেন ওঁরা। কিন্তু ময়লা ঘেঁটেও রাহুলের স্বপ্ন মলিন হয়নি। তিনি স্বপ্ন দেখেন, নিজের প্রতিভার জোরে গোটা পরিবারকে এই পরিবেশ অন্যত্র সরিয়ে থেকে সুস্থ সুন্দর জীবন দিতে পারবেন। কালার্স টিভির তরফ থেকে রাহুলের এই কাহিনি পোস্ট করা হয় সোশাল মিডিয়াতেও।

গত রবিবার থেকে এই শো-এর সূচনা হয়েছে কালার্স চ্যানেলে। শো-তে বিচারকের ভূমিকায় দেখা যাবে তুষার কালিয়া, ধরমেশ এলান্ডে এবং মাধুরী দীক্ষিতকে। শো হোস্ট করবেন রাঘব জুয়াল।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement