Advertisement

Devoleena Bhattacharjee: গোপী বহু-র বেলি ডান্স! চমকে দিলেন দেবলীনা, দেখুন ভিডিও

সাথ নিভানা সাথিয়া ধারাবাহিকে গোপী বহু-র চরিত্র করে রাতারাতি সারা দেশের ড্রইং রুমে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। তাঁর সংস্কারী রূপ, আচার ব্যবহার দেখে গোটা দেশে তখন তিনি আদর্শ পুত্র বধূর মর্যাদা পেয়েছেন। ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে ৪ বছর আগে। কিন্তু দেবলীনা যে সেই ইমেজ ভেঙে বেরতে পারেননি তা তাঁর পোস্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই পরিষ্কার হবে।

দেবলীনা ভট্টাচার্য
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 29 Jun 2021,
  • अपडेटेड 8:27 AM IST
  • নামী ক্রীড়া সংস্থার স্পোর্টস ব্রা, কোমরে জড়ানো বেলি ডান্সের নকশা করা লাল চেলি।
  • মিউজিকের ছন্দে পা এবং কোমর দোলাচ্ছেন গোপী বহু!

নামী ক্রীড়া সংস্থার স্পোর্টস ব্রা, কোমরে জড়ানো বেলি ডান্সের নকশা করা লাল চেলি। মিউজিকের ছন্দে পা এবং কোমর দোলাচ্ছেন গোপী বহু! একেবারে চমকে দেওয়া ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য।

সাথ নিভানা সাথিয়া ধারাবাহিকে গোপী বহু-র চরিত্র করে রাতারাতি সারা দেশের ড্রইং রুমে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। তাঁর সংস্কারী রূপ, আচার ব্যবহার দেখে গোটা দেশে তখন তিনি আদর্শ পুত্র বধূর মর্যাদা পেয়েছেন। ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে ৪ বছর আগে। কিন্তু দেবলীনা যে সেই ইমেজ ভেঙে বেরতে পারেননি তা তাঁর পোস্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই পরিষ্কার হবে। তাঁর দর্শকদের মধ্যে অনেকেরই বিষয়টা ঠিক হজম হয়নি। নানা প্রশ্ন, টিপ্পণী উড়ে এসেছে দেবলীনার জন্য।

 

আসলে দেশের একটা বিরাট সংখ্যাক মানুষ রয়েছেন, যাঁদের মনে হয় পর্দায় যেমন চরিত্রে অভিনয় করেন অভিনেতা-অভিনেত্রীরা, তাঁরা বাস্তব জীবনেও তেমনই। এ জন্য জুন আন্টির মুখে চটির বাড়ি পড়ে আর পার্বতী-র বিকিনি লুক দেখে খেউড় শুরু হয় সোশাল মিডিয়ায়।

তবে সে সব নিয়ে বিশেষ আমল দেন না সেলেবরা। দেবলীনা পোস্টে লিখেছএন তিনি বেলি ডান্স খিছেন। এখনও ততটা রপ্ত করতে পারেননি। তবে তিনি ডান্স ফর্মের প্রেমে পড়েছেন। তাই দিনরাত প্র্যাক্টিস করছেন। যত দিনে তিনি সম্পূর্ণ কোর্স শেষ করেন, তত দিন ছোট ছোট ভিডিও আসতে থাকবে। সেই ভাসাও দিয়ে রেখেছেন দেবলীনা।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement