Advertisement

Writa Datta Chakraborty: হিন্দি গানের তালে জমিয়ে নাচছেন শিমুলের শাশুড়ি! VIRAL ভিডিও

Bangla Serial News: শিমুল, তার স্বামী পলাশের ফুলশয্যার খাটে শাশুড়ি এসে থাকায়, তা নিয়ে বিরাট আলোচনায় হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ধারাবাহিকে শিমুলের শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন ঋতা দত্ত চক্রবর্তী।

অভিনেত্রী ঋতা দত্ত চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Sep 2023,
  • अपडेटेड 6:03 PM IST

শুরুর পর থেকেই দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে 'কার কাছে কই মনের কথা' (Kar Kache Koi Moner Kotha)। প্রায়ই শিরোনামে থাকে এই ধারাবাহিক। শিমুল, তার স্বামী পলাশের ফুলশয্যার খাটে শাশুড়ি এসে থাকায়, তা নিয়ে বিরাট আলোচনায় হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ধারাবাহিকে শিমুলের শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন ঋতা দত্ত চক্রবর্তী (Writa Datta Chakraborty)। এই মুহূর্তে তিনি ছোট পর্দার জনপ্রিয় 'দজ্জাল' শাশুড়িদের মধ্যে একজন হয়ে উঠেছেন।  

প্রায় দু'দশকের বেশি সময় ধরে বাংলা টেলিভিশনে অভিনয় করছেন ঋতা। এর আগে কাজ করেছেন থিয়েটার ও বড় পর্দায়। 'মা তোমায় ছাড়া ঘুম আসে না' ধারাবাহিকে পিসিমা- আরতির চরিত্রে তাঁর অভিনয় আজও সকলে মনে রেখেছেন। এমনকী 'মা গো মা... দাদা গো...', তাঁর এই সংলাপও বেশ জনপ্রিয় হয়। 'কার কাছে কই মনের কথা'-তে তাঁর অভিনয় দেখে গাল-মন্দ করতেও ছাড়েন না বহু নেটিজেন। এবার নিজের ইমেজ ভেঙে চুটিয়ে নাচ করলেন অভিনেত্রী। মুহূর্তে ভাইরাল সেই ভিডিও। 

 

 

ট্রেন্ডিং গানের সঙ্গে রিলস বানিয়ে সোশ্যাল পেজে শেয়ার করেন তারকরা। সেরকমই একটি রিলসে এবার কোমর দোলাতে দেখা গেল ঋতা দত্ত চক্রবর্তীকে। 'পার্টনার' ছবির 'ওহ মাই লাভ' গানের সঙ্গে এবার নাচলেন তিনি। আসলে 'কার কাছে কই মনের কথা'-র দুই অভিনেত্রী কুয়াশা বিশ্বাস ও সৃজনী মিত্রর আবদারে, তাঁদের সঙ্গে মজা করে নেচেছেন তিনি। যা দেখে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের। অনেকেই চমকে গিয়েছেন, আবার বহু নেটাগরীক তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। 

প্রসঙ্গত, শুরুর কিছুদিনের মধ্যেই সেরা দশ বাংলা সিরিয়ালের মধ্যে স্থান করে নিয়েছে 'কার কাছে কই মনের কথা'। সেই প্রমাণ মেলে প্রতি সপ্তাহের রেটিং চার্ট দেখেই। শেষ প্রকাশ্যে আসা টিআরপি তালিকায় ৬.৫ নম্বর পেয়ে সপ্তম স্থানে রয়েছে এই মেগা।     

Advertisement


       

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement