Advertisement

Adrit- Kaushambi: ফুলশয্যার একদিন পরেই বরকে নিয়ে স্পেশাল পোস্ট কৌশাম্বীর! কী লিখলেন নতুন বউ?

Celeb Couples: নেটমাধ্যম জুড়ে ঘুরে বেড়াচ্ছে জুটির বিয়ের নানা অনুষ্ঠানের মুহূর্তই। অনুগামী থেকে শুরু করে বহু নেটিজেনদের নজর 'আদৃশাম্বী'-র সোশ্যাল পেজের দিকে। রিসেপশন -ফুলশয্যার একদিন পরে বরকে নিয়ে স্পেশাল পোস্ট করলেন,' মিঠাই'-র দিদিয়া। 

আদৃত রায়- কৌশাম্বী চক্রবর্তী (ছবি:ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 May 2024,
  • अपडेटेड 6:36 PM IST

দীর্ঘ জল্পনার অবসান হয়ে গত ৯ মে গাঁটছড়া বেঁধেছেন আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty)। নেটমাধ্যম জুড়ে ঘুরে বেড়াচ্ছে জুটির বিয়ের নানা অনুষ্ঠানের মুহূর্তই। অনুগামী থেকে শুরু করে বহু নেটিজেনদের নজর 'আদৃশাম্বী'-র সোশ্যাল পেজের দিকে। রিসেপশন -ফুলশয্যার একদিন পরে বরকে নিয়ে স্পেশাল পোস্ট করলেন,' মিঠাই'-র দিদিয়া। 

নিজের ইনস্টা স্টোরিতে কৌশাম্বী আদৃতর একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে বারমুন্ডা প্যান্ট ও ক্যাসুয়াল টি-শার্ট পরে আছেন তিনি। ছবি দেখে মনে হচ্ছে বাড়িতেই তোলা ছবিটি। ক্যাপশনে আদৃত পত্নী লিখেছন, 'খুব ব্যস্ত…'। এবার প্রশ্ন উঠছে, কেন এমন লিখলেন অভিনেত্রী? অনেকে মনে করছেন তাহলে কি নতুন বউয়ের সঙ্গে 'খুব ব্যস্ত' 'মিঠাই'-র উচ্ছেবাবু? নাকি অন্য কোনও কাজে ব্যস্ত বলে অভিমান হয়েছে নতুন বউয়ের? 

 

তবে একটি বিষয় নজর কাড়ছে সকলের। আদৃতর লুক চেঞ্জ হয়েছে। বিয়ের দিন তাঁকে দেখা গিয়েছিল বড় চুলে। তবে কৌশাম্বীর শেয়ার করা ছবিতে তাঁর চুল কাটা। ক্লিন শেভ থেকে গালে হালকা দাঁড়িও গজিয়েছে। রাতারাতি চুল কেটে নতুন লুকে এলেন অভিনেতা? নাকি পুরনো ছবি শেয়ার করেছেন তাঁর স্ত্রী?       

যে কোনও সিরিয়াল মানেই, সেখানে বহু গসিপ- আলোচনাও হবে। বাদ যায়নি 'মিঠাই'-র সদস্যরাও। সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদৃত ও কৌশাম্বীর প্রেমের গুঞ্জন তুঙ্গে ছিল দীর্ঘদিন ধরে। আদৃত ও কৌশাম্বীর প্রেম ইন্ডাস্ট্রির 'ওপেন সিক্রেট' থাকলেও, দু'জনের কেউই এবিষয়ে মুখ খোলেননি আগে। তবে জন্মদিন, পার্টি থেকে শহরের কোনও রেস্তোরাঁ বা ক্যাফেতে কবে- কখন সময় কাটাতেন তাঁরা, তা চোখ এড়ায়নি কারও। যদিও প্রেমের মতো বিয়ের খবরে দীর্ঘদিন পর্যন্ত সিলমোহর দেননি দু'জনের কেউই। শেষে বিয়ের প্রায় দিন কুড়ি আগে খবরটি নিশ্চিত করেন কৌশাম্বী।  

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement