Advertisement

Kumar Sanu- Alka Yagnik: 'সুপার সিঙ্গার'-এ মেলোডির মহাযুদ্ধ! মঞ্চে এভারগ্রিন জুটি শানু-অলকা

Kumar Sanu- Alka Yagnik in Super Singer: প্রতিযোগীদের গায়কীতে মুগ্ধ বিচারকেরা। স্টার জলসার গানের এই রিয়্যালিটি শোয়ে এবার অতিথি বিচারক হয়ে আসছেন সঙ্গীতশিল্পী কুমার শানু ও অলকা ইয়াগনিক।

'সুপার সিঙ্গার'-র মঞ্চে কুমার শানু ও অলকা ইয়াগনিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Mar 2023,
  • अपडेटेड 2:04 PM IST

চলেছে 'সুপার সিঙ্গার' সিজন ৪ (Super Singer)। আগের তিনটি সিজনের মতো এবারও রয়েছেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা। প্রতিযোগীদের মধ্যে চলছে জোরদার টক্কর। নিজেকে প্রমাণ করতে সকলেই চেষ্টায় রয়েছেন নিজের সেরা পারফরম্যান্স দেওয়ার। প্রতিযোগীদের গায়কীতে মুগ্ধ বিচারকেরা। স্টার জলসার গানের এই রিয়্যালিটি শোয়ে এবার অতিথি বিচারক হয়ে আসছেন সঙ্গীতশিল্পী কুমার শানু (Kumar Sanu) ও অলকা ইয়াগনিক (Alka Yagnik)।

আট বা নয়ের দশকের কুমার শানু ও অলকা ইয়াগনিক জুটির রোম্যান্টিক গানগুলি আজও শ্রোতাদের মনে গেঁথে রয়েছে। একের পর এক সুপারহিট গানে তাঁরা মন জয় করেছেন সকলের।'সুপার সিঙ্গার'-র এই সপ্তাহান্তের দু'দিনের পর্বে প্রতিযোগীরাও গাইবেন শানু- অলকার এভারগ্রিন গান (Evergreen Songs)। বলাই বাহুল্য দারুণ দুই পর্বের সাক্ষী থাকবেন দর্শকেরা।

 

 

আরও পড়ুন: বোলপুরে শ্যুটিং চলছে নন্দিতা- শিবপ্রসাদের 'রক্তবীজ'-র, লেন্সবন্দী আবীর- মিমিরা

বাছাই করা ২৫ সুপার ট্যালেন্টেট প্রতিযোগীদের নিয়ে শুরু হয়েছে এবারের 'সুপার সিঙ্গার'-র মেগা মিউজিক্যাল যুদ্ধ। চতুর্থ সিজনে শুরু থেকেই রয়েছে নানা চমক। বিচারক আসনে বসেছেন শান, রূপম ইসলাম ও মোনালি ঠাকুর। এবারও সঞ্চালকের ভূমিকা পালন করছেন যিশু সেনগুপ্ত। 'সুপার সিঙ্গার'-র এই সিজনের সঙ্গীত আয়োজন করছেন সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়। এছাড়া সুজয় ভৌমিক, দীপান্বিতা চৌধুরী এবং তীর্থ ভট্টাচার্যর মতো শিল্পীরা অংশগ্রহণকারীদের গ্রুমিং করছেন। এবারের সিজনের ট্যাগলাইন 'সঙ্গীতের নতুন সোয়্যাগ'। 

 

 

আরও পড়ুন: 'প্রজাপতি' নিয়ে দারুণ খবর! এবার ওটিটি-তে মিঠুন-দেবের ছবি

প্রসঙ্গত, 'সুপার সিঙ্গার' সিজন ৩ -চলেছিল দীর্ঘ ৪ মাস ধরে। বিজয়ী হয়েছিলেন মেদিনীপুরের মেয়ে শুচিস্মিতা চক্রবর্তী। দ্বিতীয় স্থানে ছিলেন মানসী ঘোষ এবং যুগ্ম তৃতীয় স্থানে কুমার গৌরব চক্রবর্তী ও প্রণয় মজুমদার। এছাড়া পপুলার চয়েজে বিজয়ী হোন সৌমী ঘোষ। সঞ্চালনা করেছিলেন যিশু সেনগুপ্ত। তবে বিচারক আসনে ছিলেন কুমার সানু, সোনু নিগম ও কৌশিকী চক্রবর্তী।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement