Advertisement

Shrabani Bhunia: বন্ধ হয়ে গিয়েছিল 'মাধবীলতা' সিরিয়াল, সেই শ্রাবণীর ফের TV-তে কামব্যাক

টেলিভিশনের দুই চ্যানেলে নতুন সিরিয়াল আসার ট্রেন্ড এ বছর একটু বেশিমাত্রায় দেখা যাচ্ছে। আর এইসব সিরিয়ালের মাধ্যমে ফিরে আসছেন পুরনো পরিচিত মুখেরা। শোনা গিয়েছে, একটি নতুন সিরিয়াল আসতে চলেছে, যার মাধ্যমে ফের ছোটপর্দায় দেখা যাবে 'মাধবীলতা' খ্যাত শ্রাবণী ভুঁইয়াকে।

মাধবীলতা খ্যাত শ্রাবণী ভুঁইয়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Feb 2023,
  • अपडेटेड 9:55 AM IST
  • টেলিভিশনের দুই চ্যানেলে নতুন সিরিয়াল আসার ট্রেন্ড এ বছর একটু বেশিমাত্রায় দেখা যাচ্ছে।
  • আর এইসব সিরিয়ালের মাধ্যমে ফিরে আসছেন পুরনো পরিচিত মুখেরা
  • শোনা গিয়েছে, একটি নতুন সিরিয়াল আসতে চলেছে, যার মাধ্যমে ফের ছোটপর্দায় দেখা যাবে 'মাধবীলতা' খ্যাত শ্রাবণী ভুঁইয়াকে

টেলিভিশনের দুই চ্যানেলে নতুন সিরিয়াল আসার ট্রেন্ড এ বছর একটু বেশিমাত্রায় দেখা যাচ্ছে। আর এইসব সিরিয়ালের মাধ্যমে ফিরে আসছেন পুরনো পরিচিত মুখেরা। শোনা গিয়েছে, একটি নতুন সিরিয়াল আসতে চলেছে, যার মাধ্যমে ফের ছোটপর্দায় দেখা যাবে 'মাধবীলতা' খ্যাত শ্রাবণী ভুঁইয়াকে। এই খবর শোনার পর দর্শকরা দারুণভাবে ফের অভিনেত্রীর অভিনয় দেখার জন্য উৎসাহী হয়ে পড়েছেন। 

তিনমাসে বন্ধ হয় মাধবীলতা
অন্য এক চ্যানেলে 'মাধবীলতা' সিরিয়ালে অভিনয় করছিলেন শ্রাবণী ভুঁইয়া। কিন্তু টিআরপির অভাবে সেই সিরিয়াল মাত্র তিনমাসেই বন্ধ হয়ে যায়। তারপর থেকে শ্রাবণীকে অভিনয় করতে দেখা যায়নি আর। 'মাধবীলতা' বন্ধ হয়ে যাওয়ার আক্ষেপ পূরণ করতেই তিনি তাঁর পুরনো চ্যানেলে ফিরতে চলেছেন। মানে ঘরের মেয়ে আবার ঘরে ফিরে আসছেন।    

মাধবীলতা সিরিয়াল

 

আরও পড়ুন: কালো বিকিনি পরে পুলের ধারে শুয়ে তথাগতর প্রাক্তন স্ত্রী দেবলীনা, কী করছেন ?

নতুন সিরিয়ালে ফিরছেন শ্রাবণী ভুঁইয়া
প্রথমে শোনা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নাকি নতুন সিরিয়ালে ফিরতে পারেন শ্রাবণী। কিন্তু শন বন্দ্যোপাধ্যায় আপাতত কোনও সিরিয়ালে অভিনয় করবেন না বলে জানিয়েছেন। এরপর শোনা গিয়েছিল সৈয়দ আরেফিনের সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন শ্রাবণী। কিন্তু সেই জল্পনাও ভুল প্রমাণ হয়েছে।

মাধবীলতা সিরিয়ালে শ্যুটিংয়ের ফাঁকে

 

আরও পড়ুন: Shrema Bhattacharjee-Indranil Chatterjee: আর রাখঢাক নয়, চুটিয়ে প্রেম করছেন শ্রীমা-ইন্দ্রনীল

কারণ না দেখিয়েই বন্ধ হয়েছিল মাধবীলতা
প্রসঙ্গত, গাছের চোরাচালানকারীদের রোখা নিয়ে কাহিনি বোনা হয়েছিল মাধবীলতার। যেখানে মুখ্য চরিত্রে ছিলেন শ্রাবণী ভুঁইয়া। প্রকৃতিবান্ধব আদিবাসী মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রাবণী। তিনি ছিলেন নামভূমিকায়। ডাকাবুকো মাধবীলতার চরিত্রটিকে ছোটপর্দায় ফুটিয়ে তোলার জন্য পুরুলিয়ার ভাষা রপ্ত করেছিলেন অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া। তাঁর নামেই সিরিয়াল। তিনিই হিরো। পুরুষদের মতো একাধিক চোরাচালানকারীর সঙ্গে একাকী মারামারি করতে পারে মাধবীলতা। এ সবই শিখতে হয়েছিল শ্রাবণীকে। কিন্তু শুরু হওয়ার মাত্র তিনমাসের মধ্যে এই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই খুবই অবাক হয়েছিলেন সিরিয়ালের কলাকুশলীরা। তাঁদের প্রত্যেকের দাবী ছিল যে কোনও কারণ না দেখিয়েই এই সিরিয়ালটি বন্ধ করে দেওয়া হয়। 

Advertisement
শ্রাবণী ভুঁইয়া ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Sadhak Ramprasad: শুরুর আগেই কি বন্ধ হবে 'সাধক রামপ্রসাদ?' কারণ জানালেন সব্যসাচী নিজেই

নতুন হিরোর সঙ্গে পর্দায় ফিরছেন শ্রাবণী
এবার ব্লুজ প্রোডাকশনের নতুন সিরিয়ালের হাত ধরে নাকি জি বাংলার পর্দাতে আবার ফিরতে চলেছেন শ্রাবণী। তার বিপরীতে নায়ক হিসেবে যিনি রয়েছেন তিনি টেলিভিশনের পর্দার নতুন মুখ। জি বাংলার এই নতুন নায়কের নাম রায়ান। শ্রাবণীর সঙ্গে রায়ানের জুটি দর্শকরা কেমন পছন্দ করেন সেটাই এখন দেখার। তাদের এই নতুন সিরিয়ালের নাম হতে চলেছে ‘মুকুট’।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement