Advertisement

New Bangla Serial: একই মেগাতে ৩ টেলি অভিনেতা! আসছে 'আলোর কোলে'

Alor Koley Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'আলোর কোলে'-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক রায়, স্বীকৃতি দে এবং সোমু সরকার।

সোমু সরকার, কৌশিক রায় ও স্বীকৃতি দে
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 08 Nov 2023,
  • अपडेटेड 1:12 PM IST

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'আলোর কোলে'-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক রায়, স্বীকৃতি দে এবং সোমু সরকার। ধারাবাহিকে প্রোমো প্রকাশ্যে আসতেই দারুণ উৎসাহী দর্শকেরা। 

'গাঁটছড়া' শেষ হতেই মন খারাপ হয়েছিল কৌশিক রায়ের ফ্যানেদের। তিনি বলেছিলেন, কিছুদিনের বিরতি নিচ্ছেন। এবার তাঁদের জন্য সুখবর। মেগাতে ফিরলেন তাঁদের প্রিয় 'বাবিন'। অন্যদিকে খুব কম সময়েই শেষ হয়েছিল 'মেয়েবেলা'। শেষ হওয়ার পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন স্বীকৃতি। ফিরলেন একেবারে নয়া অবতারে। নতুন এই মেগার আরও এক অভিনেত্রীকে দেখা যাচ্ছে। 'গোধূলি আলাপ'-র নোলক রয়েছেন 'আলোর কোলে'-তে। কাকতালীয়ভাবে স্টার জলসা ছেড়ে, জি বাংলার হাত ধরলেন তিন অভিনেতা। 

প্রকাশ্যে আসা প্রথম প্রোমোতে দেখা যাচ্ছে একজন সুগৃহিণী স্বীকৃতি। মেয়ের জামাকাপড় গুছিয়ে রাখা থেকে শুরু করে বৃষ্টির আগে জামাকাপড় তুলে আনা, সংসারের সমস্ত দিকে খেয়াল তাঁর। কিন্তু এরপর বোঝা যায়, আসলে মৃত সে। মেয়ে স্বীকৃতিরকে মিস করলেও, বাবা কৌশিককে একেবারেই পছন্দ নয় তার। হঠাৎ দুর্ঘটনার কবলে পড়তে যায় মেয়ে। এদিকে মা অশরীরী হওয়ায় তাকে বাঁচাতে পারেননি। হঠাৎ এসে বাঁচায় সোমু। এখনই তার চরিত্র সম্পর্কে না বোঝা গেলেও, আন্দাজ করা যাচ্ছে  কৌশিকের সঙ্গে সমীকরণ তৈরি হবে। কোন দিকে এগোয় ধারবাহিকের গল্প সেটাই এখন দেখার। 

 

 

প্রসঙ্গত, 'আলোর কোলে'-র প্রোমোর মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তিন অভিনেতার ফ্যানেরা একদিকে যেমন বেজায় খুশি, অন্যদিকে নেটিজেনদের একাংশ নেতিবাচক মন্তব্য করছেন। অনেকে আবার লিখেছেন 'রাধা মোহন'-র সঙ্গে মিল রয়েছে এই মেগার। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement