Advertisement

Sandipta Sen: প্রেমিকের সঙ্গে ভ্যাকেশনে সন্দীপ্তা, কোথায় গেলেন 'লাভ বার্ডস'?

Sandipta Sen: কর্ম ব্যস্ততার মধ্যে সাময়িক ছুটি নিয়ে ফের ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছেন বিশেষ মানুষ, নাকি অন্য কেউ?

সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Aug 2023,
  • अपडेटेड 12:14 PM IST

সুযোগ পেলেই ভ্যাকেশনে যান সন্দীপ্তা সেন। ফ্যানেদের অনেকেই জানেন তাঁর পায়ের তলায় যেন সর্ষে। কর্ম ব্যস্ততার মধ্যে সাময়িক ছুটি নিয়ে ফের ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছেন বিশেষ মানুষ, নাকি অন্য কেউ? সোশ্যাল মিডিয়ায় নানা মুহূর্ত শেয়ার করেছেন তিনি। 

সন্দীপ্তার এবারের ডেস্টিনেশন থাইল্যান্ড। সমুদ্র সৈকতে অভিনেত্রীর সঙ্গে গিয়েছেন তাঁর প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়। তবে লাভ বার্ডস একা যাননি ঘুরতে। সঙ্গে রয়েছেন তাঁদের বন্ধু- বান্ধবরা। গার্ল গ্যাংয়ের সঙ্গেও ছবি শেয়ার করেছেন সন্দীপ্তা। নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য বরাবরই আলোচনায় থাকেন অভিনেত্রী। এবারও নানা রকম ফ্যাশনেবল বীচওয়্যারে সকলের নজর কাড়ছেন তিনি।    

 

 

এক প্রথম সারির প্রযোজনা সংস্থার বাংলা ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত রয়েছেন সন্দীপ্তার মনের মানুষ সৌম্য। অভিনেত্রী এর আগে জানিয়েছিলেন, "প্রেমের প্রস্তাব প্রথম আসে ওঁর তরফ থেকেই। কয়েক মাস ধরে আমরা সম্পর্কে রয়েছি। একটা মানুষকে এতটা ভাল লেগেছে বলেই সম্পর্ক শুরু এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছি। আমরা 'কমিটেড রিলেশনশিপ'-এই আছি।"   

 

 

দু'জনের একজন শিল্পী আর অন্যজন কর্পোরেটের সঙ্গে যুক্ত। সমস্যা হয় না? এই প্রশ্নের উত্তরে সন্দীপ্তা বলেন, "এতদিন ধরে ওকে যতটা চিনেছি, আমার সব কাজের ক্ষেত্রেই উৎসাহ দেয়। দু'জনে কাজ আলাদা ধরনের হলেও, আমার মনে হয় না এটা নিয়ে কোনও সমস্যা হবে। যদিও এটা সম্পূর্ণ ব্যক্তি বিশেষে নির্ভর করে। একই পেশার সঙ্গে যুক্ত থেকেও, দেখা গেছে তাদের মধ্যে সমস্যা হয়।" 

 

তাহলে কি এবছরই শুভ পরিণয়? অভিনেত্রীর হেসে উত্তর দেন, "বিয়ের এখনও কোনও প্ল্যান নেই। বিয়ের প্ল্যান যদি করি, নিশ্চয় সকলে জানতে পারবে। তবে আমাদের দুই বাড়ির লোকেরাই জানে এই সম্পর্কের কথা। আমার মা-বাবা খুব খুশি। ওঁর বাবাও আমাকে খুব ভালোবাসে। আমার পরিবারও ওকে ভালোবাসে।" 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রথম ছবি শেয়ার করার পর থেকেই ইন্ডাস্ট্রির মানুষজনের পাশাপাশি ফ্যানেদের তরফ থেকে প্রচুর শুভেচ্ছাবার্তা পেয়েছেন সন্দীপ্তা সেন। তাঁর কথায়, "ইন্ডাস্ট্রির অনেকে শুভেচ্ছা জানিয়েছে। সেই সঙ্গে ফ্যানেরাও শুভেচ্ছা জানাচ্ছেন। তারা খুব খুশি...যেহেতু, আমি প্রথমবার বললাম সামাজিক মাধ্যমে যে আমি প্রেমে পড়েছি। আমার ভেবেছিলাম কয়েকদিন পড়ে, আমার জন্মদিনের সময় বলব সকলকে। তবে যেহেতু সকলের সামনে খবরটা এলো, তাই ভাবলাম এটা তো লুকানোর মতো কোনও বিষয় না। দু'জন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করছে, এটা তো কোনও বেআইনি কিছু না। উল্টে একটা ভাল বিষয়। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, না লুকিয়ে সকলের সামনেই আনা যায় সম্পর্ক এখন।" 
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement