Advertisement

Madhabilata- Mon Phagun: 'মন ফাগুন'-র জায়গা নিচ্ছে 'মাধবীলতা'! নতুন স্লটে মিলবে না শেষ হবে ঋষি- পিহুর জার্নি?

Bangla Serial: ঋষিরাজ ও পিহুর জার্নি কি শেষ নাকি ফের পরিবর্তন হবে সম্প্রচারের সময়। সে বিষয় এখনও কোনও তথ্য মেলেনি চ্যানেলের তরফে। তবে শুরুতে ভাল স্কোর করলেও, বেশ কিছু সপ্তাহ ধরে এই ধারাবাহিক, রেটিং চার্টে ওঠানামা করে।

'মন ফাগুন'-র জায়গা নিচ্ছে 'মাধবীলতা'
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 11 Aug 2022,
  • अपडेटेड 1:19 PM IST

নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই প্রশ্ন ওঠে, কোন পুরনো মেগা বন্ধ হবে? আর ঠিক এই প্রশ্নটাই দর্শক মনে ঘুরছিল স্টার জলসার নতুন ধারাবাহিক 'মাধবীলতা' আসার খবর আসতেই। এবার সব জল্পনার অবসান হয়ে, জানা গেল ধারাবাহিক সম্প্রচারের সময়। জানা যাচ্ছে, আগামী ২২ অগাস্ট থেকে রাত ৮.৩০ টায় দেখা যাবে 'মাধবীলতা'। এতদিন অবধি সেই সময় সম্প্রচার হত 'মন ফাগুন'। তাহলে কি শেষ হয়ে যাচ্ছে এই মেগা? 

ঋষিরাজ ও পিহুর জার্নি কি শেষ নাকি ফের পরিবর্তন হবে সম্প্রচারের সময়। সে বিষয় এখনও কোনও তথ্য মেলেনি চ্যানেলের তরফে। তবে শুরুতে ভাল স্কোর করলেও, বেশ কিছু সপ্তাহ ধরে এই ধারাবাহিক, রেটিং চার্টে ওঠানামা করে। শোনা যাচ্ছে, দুপুরে 'খড়কুটো'-র স্লটে কিংবা বিকালে ৫টার সময় 'খেলাঘর'-র স্লটে যেতে পারে 'মন ফাগুন'। বলাই বাহুল্য প্রতিযোগীতার উদুর দৌড়ে কেউ কারওকে এক ইঞ্চি জমিও ছাড়বে না। 

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হয়েছে 'মাধবীলতা'-র নাম। নতুন এই ধারাবাহিকে একেবারে নতুন এক জুটিকে দেখা যাবে। প্রথম জুটি বাঁধবেন 'বরণ'-র রুদ্রিক ও 'জীবন সাথী'-র ঝিলম, অর্থাৎ অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় এবং শ্রাবণী ভুইয়াঁ। 

প্রকাশ্যে আসা প্রথম প্রোমোতে ধারাবাহিকের মুখ্য চরিত্র মাধবীলতার মুখে শোনা যাচ্ছে, 'এই জঙ্গল আমার প্রাণ আছে, আর গাছ আমার মা। গাছ যে কাটতে আসবে, তার হাত আমি কেটে নেব...।' চোরাশিকারিদের হাত থেকে জঙ্গলকে রক্ষা করবে আদিবাসী মেয়ে -মাধবীলতা। সেই আভাস মিলেছে ইতিমধ্যে। গ্রামের এক প্রভাবশালী ব্যক্তি পুষ্পরঞ্জন চৌধুরী (কুশল চক্রবর্তী) একদিকে জঙ্গল কেটে চোরা চালান করে, অন্যদিকে গ্রামেরই অনুষ্ঠানে বৃক্ষরোপণ করে। এদিকে তারই ছেলে ওয়াইল্ড লাইভ ফটোগ্রাফার। চোরাশিকারিদের সঙ্গে মাধবীলতা যখন, একদিন লড়ছিল, সেই সময়ই তার নজরে আসে এই লড়াকু মেয়ে। যে, হয়ে ওঠে তার ফটোগ্রাফির 'সাবজেক্ট'। 

Advertisement

 

যদিও প্রোমো দেখে প্রশংসা মেলার পাশাপাশি কটাক্ষও মিলছে ধারাবাহিকের। কেউ বলছেন, 'এ তো যমুনা ঢাকি পার্ট ২', তো কেউ আবার বলছেন, 'সেই যমুনা-খুকু -ত্রিশূলের নতুন ভার্সন...'। সমাজের অবহেলিত বা পিছিয়ে থাকা লড়াকু মেয়ের ধনী -অভিজাত্য পরিবারের ছেলের সঙ্গে বিয়ে, এই ধরনের একই গল্প দেখতে চান না দর্শকেরা।  এই নতুন ধারাবাহিক কোন মোড়কে আসে এবং দর্শকেরা কতটা পছন্দ করে, সেটাই এবার দেখার। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement