Advertisement

'সৌগুন'কে পিছনে ফেলে বাজিমাত 'কৃষ্ণকলি'র, চার নম্বরে রানিমা

এই সপ্তাহে সবার প্রথমে ফের জায়গা করে নিল কৃষ্ণকলি (১১.৭)। দ্বিতীয়তে রয়েছে খড়কুটো (১০.৭) চতু্র্থ স্থানে নিজের জায়গা ধরে রেখেছে 'করুণাময়ী রানি রাসমণি' (১০.২)।

টিআরপি তালিকায় এগিয়ে এই তিন ধারাবাহিক।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Jan 2021,
  • अपडेटेड 1:22 PM IST
  • ১৫+ আরবান টিআরপি তালিকায় খুব বেশি রদবদল হয়নি
  • প্রথমে রয়েছে কৃষ্ণকলি (১১.৭), দ্বিতীয়তে খড়কুটো (১০.৭)
  • তৃতীয় স্থানে নিজের জায়গা ধরে রেখেছে 'যমুনা ঢাকি'

বিগত সপ্তাহের গ্রাফ উপরের দিকেই ছিল খড়কুটোর। কিন্তু এই সপ্তাহে সবার প্রথমে ফের জায়গা করে নিল কৃষ্ণকলি (১১.৭)। দ্বিতীয়তে রয়েছে খড়কুটো (১০.৭) চতুর্থ স্থানে নিজের জায়গা ধরে রেখেছে 'করুণাময়ী রানি রাসমণি' (১০.২)। এই সপ্তাহে ১৫+ আরবান টিআরপি তালিকায় খুব বেশি রদবদল হয়নি। তিন নম্বরে রয়েছে যমুনা ঢাকি (১০.৩)। 

'খড়কুটো'তে সৌজন্যে ও গুনগুনের বিয়ের সানাই বেজে গিয়েছে। আবার পুটুপিসি ও তাঁর পুরনো বন্ধুর সম্পর্কের টানাপোড়েন বেশ চর্চায়। সবমিলিয়ে নিজের জায়গা এগিয়ে নিয়ে এসেছে এই ধারাবাহিক। তবে 'কৃষ্ণকলি'র কাহিনি টেলি দর্শকদের নিঃসন্দেহে বেশি মাতিয়ে রেখেছে। তবে সব সময়ের চর্চিত রাসমণি নিজের জায়গা ঠিক রেখেছে। তবে দর্শকদের হতাশ করে পাঁচ নম্বরে নেমে গিয়েছে 'মোহর' (১০)। 

সোনামণি সাহা ও প্রতীক সেন অভিনীত এই ধারাবাহিকের টিআরপি অনেকটাই পড়ে গিয়েছে। শ্রীময়ী-জুন-রোহিত-অনিন্দ্যর বাক বিতণ্ডা মজে বাঙালি ধারাবাহিকের দর্শক। শ্রীময়ী-র রেটিং ৮.৫। তারপরে ষষ্ঠ স্থানে রয়েছে জীবন সাথি (৮.১)। সাঁঝের বাতি দখল করেছে সপ্তম স্থান (৭.৮)। অষ্টমে জি বাংলার সা রে গা মা পা (৭.৭)। ১৫+আরবান টিআরপি তালিকায় প্রথম দশের নবম ও দশমে যথাক্রমে- ভাগ্যলক্ষ্মী (৬.২) ও অপরাজিতা অপু (৬.৮)। 

মিম, ট্রোল সব কাটিয়ে জনপ্রিয়তার নিরিখে তরতরিয়ে এগিয়ে যাচ্ছে বাংলার এই সিরিয়ালগুলি। আর সন্ধ্যাবেলা তাই প্রাইম টাইমে বাংলার ঘরে ঘরে চলছে এই মেগা। সুতরাং, ড্রয়িংরুম দখলের লড়াই যে জমে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement