Advertisement

ফের কোভিড হানা টলি পাড়ায়, আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায়

ফের করোনার হানা টলিপাড়ায়। আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। তবে বর্তমানে স্থিতিশীল রয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় একথা নিজেই জানিয়েছেন তিনি।

আবীর চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Dec 2020,
  • अपडेटेड 10:52 PM IST
  • কোভিডে আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায়।
  • তবে এই মুহূর্তে অভিনেতা রয়েছেন ফিট।
  • শুধুমাত্র ঘ্রাণ পাচ্ছেন না তিনি।

ফের করোনার হানা টলিপাড়ায়। আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। তবে বর্তমানে স্থিতিশীল রয়েছেন অভিনেতা। খুব একটা শারীরিক সমস্যা এখনও পর্যন্ত দেখা দেয়নি তাঁর। শুধু মাত্র ঘ্রাণ পাচ্ছেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় একথা নিজেই জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়ে আবীর লিখেছেন, " আরও একবার প্রমাণিত হল, জীবনে কোনও কিছু নিশ্চিত নয়। আমি এবং আমার টিম, যেই প্রোডাকশনসের সঙ্গে কাজ করেছি এই কয়েকদিন,যথা সম্ভব সুরক্ষা তাঁরা নিয়েছিলেন। তাও আমি কোভিড পজিটিভ। আশ্চর্যজনকভাবে আমি সম্পূর্ণ সুস্থ। শুধু আমার ঘ্রাণ শক্তি নেই। আমি নিজেকে সম্পূর্ণ আইশোলেশনে রেখেছি। পরিবারের বাকিরাও খুব শীঘ্রই পরীক্ষা করাবেন। আশা করি ওঁরা সকলে সুস্থ থাকবে।" 

আরও পড়ুন: ডাবিং শেষ, মুক্তির অপেক্ষায় আবীর-নুসরতের 'ডিকশনারি'

বিগত কয়েকদিনে অভিনেতা যার যার সঙ্গে দেখা করেছেন কাজের সূত্রে তাঁদের সকলকে কোভিড টেস্ট করানোর আবেদন করেছেন। আবীর লিখেছেন," গত ক্যেকদিনে আমি কাজের সূত্রে যাঁদের সঙ্গে দেখা করেছি তাঁরা নিজেদের সুরক্ষার স্বার্থে কোভিড টেস্ট করিয়ে নেবেন দয়া করে। আপনাদের সকলের ভালবাসা ও প্রার্থনার জন্যে সকলকে অনেক ধন্যবাদ।"

 

জনপ্রিয় রিয়েলিটি শো 'সা রে গা মা পা' - এর সঞ্চালক আবীর। কিছুদিন আগেই শোয়ের ৪ বিচারক মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর ও মিকা সিং কোভিডে আক্রান্ত হয়েছিলেন। সেই সময়ে করোনা মুক্ত ছিলেন আবীর। তাঁরা সুস্থ হওয়ার পর ফের শুরু হয় শ্যুটিং। 

আরও পড়ুন: 'এক বলে দুই উইকেট', মিমির লুকে বোল্ড আবীর-অঙ্কুশ

দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু টলিপাড়ার একের পর এক কোভিড আক্রান্তের খবর মিলছে। গত ১৫ নভেম্বর বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় প্রয়াত। তাঁর মৃত্যু শেষ পর্যন্ত অন্য শারীরিক কারণে হলেও, প্রাথমিকভাবে অক্টোবরের শুরুতে কোভিডে আক্রান্ত হয়েই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। এছাড়াও গত অক্টোবরের শেষ দিকে কোভিডে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। কিছুদিন পরে সুস্থ হয়ে ওঠেন তিনি। এমনকি অভিনেতা নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তীও আক্রান্ত হয়েছিলেন। তবে আক্রান্ত হওয়ারর কিছুদিন পরে তাঁরা সুস্থ হয়ে ওঠেন। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement