Advertisement

Adrit Roy New Film: প্রযোজকের সঙ্গে মনোমালিন্য! আদৃতর নতুন ছবি 'পাগলপ্রেমী'-র ভবিষ্যৎ প্রশ্নচিহ্নের মুখে?

Pagal Premi New Bangla Film: ছোট থেকে বড় পর্দা, 'মিঠাই' শেষ হওয়ার পরে আদৃতের বিভিন্ন মাধ্যমে অভিনয়ের খবর ছড়িয়ে পড়ে। সেই সব জল্পনা এখনও সত্যি হয়নি। তবে আদৃতপ্রেমীরা এখন তাকিয়ে আছে তাঁর নতুন ছবির দিকে। এবার তাদের জন্যে রয়েছে একটি দুঃসংবাদ। 

আদৃত রায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Aug 2024,
  • अपडेटेड 12:27 PM IST

বাংলা টেলিভিশনের দর্শকদের মনে দীর্ঘদিন ধরে রাজত্ব করছেন 'মিঠাই' ধারাবাহিকের চরিত্ররা। যার মধ্যে 'উচ্ছেবাবু' ওরফে সিদ্ধার্থ মোদক অর্থাৎ অভিনেতা আদৃত রায়ের জনপ্রিয়তার মাত্রা একেবারে অন্য পর্যায়। সেই প্রমাণ মেলে অভিনেতার একাধিক ফ্যান ক্লাবের দিকে চোখ রাখলেই। ছোট থেকে বড় পর্দা, 'মিঠাই' শেষ হওয়ার পরে আদৃতের বিভিন্ন মাধ্যমে অভিনয়ের খবর ছড়িয়ে পড়ে। সেই সব জল্পনা এখনও সত্যি হয়নি। তবে আদৃতপ্রেমীরা (Adrit Roy Fans) এখন তাকিয়ে আছে তাঁর নতুন ছবির দিকে। এবার তাদের জন্যে রয়েছে একটি দুঃসংবাদ। 

ফের বড় পর্দার কাজ করছেন আদৃত। প্রেমের ছবিটির নাম 'পাগল প্রেমী'। অভিরূপ ঘোষের পরিচালনায় এই ছবিতে আদৃতের নায়িকা মুনমুন রায়। বাণিজ্যিক এই ছবিটি তৈরি হচ্ছে এসফিএফ- র ব্যানারে। অনেকটাই শ্যুটিং শেষ, তবে কিছু গানের দৃশ্য ও কয়েকটা ছোট শট বাকি। শোনা যাচ্ছিল, এবছরই মুক্তি পাবে ছবিটি। তবে এবার টলিপাড়ার গুঞ্জন, সেই কাজ নাকি বিশ বাঁও জলে! স্টুডিও পাড়ার খবর, আদৃতের উপর চটে রয়েছেন প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার শ্রীকান্ত মোহতা। ফলস্বরূপ এবছর মুক্তি পাওয়া তো দূর, প্রশ্নচিহ্নের মুখে ছবির ভবিষ্যৎ। 

ইন্ডাস্ট্রিতে কানাঘুষো শোনা যাচ্ছে, 'পাগলপ্রেমী' শ্যুটিংয়ের আগে নাকি প্রযোজনা সংস্থার সঙ্গে নায়কের চুক্তি ছিল, এই ছবি মুক্তির আগে তিনি বিয়ে করতে পারবেন না। তবে সেকথা রাখেননি আদৃত। গত ৯ মে টেলি অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন 'মিঠাই' অভিনেতা। এছাড়াও আরও একটি কারণে নাকি অভিনেতা উপর অসন্তুষ্ট প্রযোজক। এসভিএফ-র একটি হিন্দি ধারাবাহিকের প্রচার ঝলক শ্যুটিং করার পর নাকি কাউকে না জানিয়ে মুম্বই ছেড়ে কলকাতায় ফিরে আসেন আদৃত। এই দুইয়ের প্রভাবে নাকি কোপ পড়তে পারে 'পাগল প্রেমী'-র উপর। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত অভিনেতা, পরিচালক বা প্রযোজক সরাসরি মুখ খোলেননি। 

Advertisement

প্রসঙ্গত,  ২০১৮ সালে মুক্তি পেয়েছিল আদৃতর প্রথম ছবি 'নূর জাহান’। এরপরে 'প্রেম আমার ২' ছবিতেও মুখ্য চরিত্রে ছিলেন অভিনেতা। 'পাসওয়ার্ড', 'পরিণীতা'-র মতো ছবিতেও তাঁকে দেখা গিয়েছিল। তবে বড় পর্দার থেকে ছোট পর্দায় বেশি জনপ্রিয়তা পান অভিনেতা।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement