Advertisement

Ankush Hazra: অস্ত্রোপচারের পর কেমন আছেন অঙ্কুশ? হাসপাতাল থেকে ছবি শেয়ার করে জানালেন অভিনেতা

১৪ ফেব্রুয়ারি প্রতি বছরই একটু বাড়টি স্পেশাল অঙ্কুশের জন্য। কারণটাও অজানা নয় ফ্যানেদের কাছে। এদিনই অভিনেতার জন্মদিন। তবে এবারের ১৪ ফেব্রুয়ারি খুব একটা ভাল কাটেনি অভিনেতার। কারণ তাঁর পায়ের ব্যথা। 

অঙ্কুশ হাজরা (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Feb 2024,
  • अपडेटेड 4:43 PM IST

অসুস্থ অঙ্কুশ হাজরা। পায়ে অস্ত্রোপচার হয়েছে অভিনেতার। ১৪ ফেব্রুয়ারি ছিল ভ্যালেন্টাইন্স ডে। এবছর আবার একই দিনে পড়েছিল বাঙালির ভ্যালেন্টাইন্স ডে, সরস্বতী পুজো। এই দুই উৎসব মিলে এবছর বাঙালির এই দিনটা দারুণ স্পেশাল ছিল। তবে শুধু এবছর নয়, ১৪ ফেব্রুয়ারি প্রতি বছরই একটু বাড়টি স্পেশাল অঙ্কুশের জন্য। কারণটাও অজানা নয় ফ্যানেদের কাছে। এদিনই অভিনেতার জন্মদিন। তবে এবারের ১৪ ফেব্রুয়ারি খুব একটা ভাল কাটেনি অভিনেতার। কারণ তাঁর পায়ের ব্যথা। 

বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হন অঙ্কুশ। তাঁর ডান পায়ে একটি সিস্ট ছিল। সংবাদমাধ্যমকে তিনি আগে জানান, অনেকদিন ধরেই এই সমস্য় ভুগছিলেন তিনি। ব্যথার ওষুধ এবং ইঞ্জেকশন নিয়েও ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করেছেন। এছাড়া 'মির্জা'-র শ্যুটিং করতে গিয়েই মালাইচাকিতে চোট পেয়েছিলেন অঙ্কুশ। সেই সময়,কিছুদিনের জন্য বন্ধ রাখতে হয়েছিল শ্যুটিং। এরপর পা নিয়ে নতুন বিপত্তি হয়। অসুস্থতার জন্যই, এবছর জন্মদিনে তাঁর বিশেষ কোনও পরিকল্পনা নেই। এখন কেমন আছেন তিনি? 

শুক্রবার হাসপাতাল থেকে একটি ছবি শেয়ার করেন অঙ্কুশ। হাসপাতালের পোশাক পরা, মুখে মাস্ক, মাথায় ক্যাপ। সম্ভবত অস্ত্রোপচারের পরে এই ছবিটি তুলেছেন তিনি। ছবিটি সোশ্যাল পেজে শেয়ার করে তিনি লেখেন, "সকলের ভালোবাসা এবং শুভেচ্ছায় আমি ১৫ দিনেই মির্জার ৯৮ শতাংশ হেভি অ্যাকশন শিডিউলের শ্যুটিং করে ফেলেছি তাও ভাঙা পা নিয়েই। অসহ্য যন্ত্রণা সহ্য করেছি। যখন ব্যথাটা সহ্য করতে পারছিলাম না, তখন শুধু একটা কথাই ভেবেছি, আমি আমার দর্শকদের হারতে দেব না। অবশেষে আমি অস্ত্রোপচার করালাম। আর কয়েকদিনেই মধ্যেই আমি সম্পূর্ণ সুস্থ হয়ে যাব। এবার আমায় নিজেকে প্রস্তুত করতে হবে, বাংলার এক নম্বর ডান্স নম্বর গানটির জন্য। সবার জন্য অনেক ভালোবাসা।" 

 

Advertisement

 

প্রসঙ্গত, 'মির্জা'-র টিজার সামনে আসতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। যেখানে নজর কেড়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীরের মতো শিল্পীরা। এছাড়াও দ্বৈত চরিত্রে ঐন্দ্রিলা সেনকে দেখেও উৎসাহী ফ্যানেরা। আগে নানা জটের জন্য বারবার পিছিয়েছে 'মির্জা'-র কাজ। সব ঠিক থাকলে, এবছর ইদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।   

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement