Advertisement

অঙ্কুশ-ঐন্দ্রিলার মাঝে তৃতীয় ব্যক্তি! কাকে বেছে নেবেন অঙ্কুশ?

সবইতো ঠিক ছিল! এমন কি নতুন বছরে বিয়ে করছেন বলে গুঞ্জন টলিপাড়ায়, আর এরই মধ্যে নতুন নারীর আগমন অঙ্কুশের জীবনে। কার সঙ্গে জুটি বাঁধবেন তবে অঙ্কুশ? ঐন্দ্রিলা নাকি ...?

অঙ্কুশ-ঐন্দ্রিলা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Dec 2020,
  • अपडेटेड 7:51 AM IST
  • অঙ্কুশ-ঐন্দ্রিলার মাঝে এসে পড়েছেন ইশা সাহা।
  • শোনা যাচ্ছে সামনেই বিয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলার। তারই মাঝে এমন খবর!
  • পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকির নতুন ছবিতে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা-ইশাকে।

সবইতো ঠিক ছিল! এমন কি নতুন বছরে বিয়ে করছেন বলে গুঞ্জন টলিপাড়ায়, আর এরই মধ্যে নতুন নারীর আগমন অঙ্কুশের জীবনে। কার সঙ্গে জুটি বাঁধবেন তবে অঙ্কুশ? ঐন্দ্রিলা নাকি ...?

নিজেদের সম্পর্ক নিয়ে কোনদিনই লুকোছাপা করেননি অঙ্কুশ-ঐন্দ্রিলা। ঐন্দ্রিলার সঙ্গে নানা ধরনের খুনসুটি, মজার ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি গত রবিবারও শেয়ার করেছিলেন উইকেন্ডে কীভাবে সময় কাটান তাঁরা। আৎ এরই মাঝে তাঁদের জীবনে উঁকি দিয়েছে তৃতীয় ব্যক্তি। অভিনেত্রী ইশা সাহা। 

টলিউডে নতুন লভ ট্র্যাঙ্গেল ছবি। মুখ্য চরিত্রে অঙ্কুশ-ঐন্দ্রিলা এবং ইশা। এই ছবির পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি। রোম্যান্টিক কমেডি ঘরানার ছবি। শেক্সপিয়ারের 'কমেডি অব এররস' ব্যবহার করে লেখা হয়েছে ছবির চিত্রনাট্য। অঙ্কুশ-ঐন্দ্রিলা-ঈশা ছাড়াও রয়েছে আরও অনেকে। একেবারেই প্রস্তুতি পর্বে রয়েছে এই ছবির কাজ। সব কিছু ঠিক থাকলে ফেব্রুয়ারিতে শুরু হবে ছবির শুটিং। শুটিং লোকেশন হিসেবে এখনও পর্যন্ত ঠিক রয়েছে কলকাতা এবং উত্তরবঙ্গ। 
র সঙ্গে কথা বলে জানা গেল, অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও অভিনেত্রী ইশা সাহা অভিনয় করছেন এই ছবিতে। যদিও ছবির নাম এখনও প্রকাশ্যে আসেনি। কিন্তু অঙ্কুশ-ঐন্দ্রিলা ও অঙ্কুশ-ইশার কেমিস্ট্রি দেখার জন্য বাংলার দর্শক যে এখন থেকেই উৎসুক, সে কথা বলাই বাহুল্য।

খুব তাড়াতাড়ি বড় পর্দায় 'ম্যাজিক' দেখাতে হাজির হবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি। রাজা চন্দ পরিচালিত এই নতুন ছবিতে প্রথমবার পর্দায় জুটিতে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। 

 

টলিগঞ্জে এখন চলছে বিয়ের মরশুম। অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়েও জোর গুঞ্জন। নতুন বছরে চার হাত এক হতে চলেছে, এই জল্পনাতে নিজেই ইন্ধন দিয়েছেন অঙ্কুশ। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানাতে লেখেন, ''শুভেচ্ছা বন্ধু, তোমায় দেখে ঠিক করলাম আমিও সেরে ফেলি। খুব তাড়াতাড়ি দলে যোগ দিচ্ছি। তুমি তোমার মালতীকে নিয়ে সারাজীবন সুখে থেকো।'' 

Advertisement

কিছু দিন আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার ঘরে এসেছে নতুন সদস্য। একটি এসইউভি কিনেছেন দুজনে। সোশ্যাল পেজে পোস্ট করেছিলেন সে ছবিও। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement