Advertisement

'কারও অনুপ্রেরণায় খাই না, চোরের দল', তৃণমূলকে তুলোধোনা শ্রীলেখার

সোজা কথা সোজা ভাবে বলতে শ্রীলেখার মিত্র-র (Sreelekha Mitra) জুড়ি মেলা ভার। তিনি কোনও দিন রাখঢাক করে কথা বলেন না। যা মনে, তাই মুখে। ফলে তাঁকে যদি কেউ খোঁচা দেয়, তবে পাটকেল তো খেতেই হবে। জন্মদিনে বাড়িতেই টাকিলা শটস নেওয়া ভিডিও সোশাল মিডিয়ায় আপলোড করেন অভিনেত্রী। যা দেখে বহু মানুষ অনেক বাজে বাজে মন্তব্য করেছেন।

শ্রীলেখা মিত্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2022,
  • अपडेटेड 6:59 PM IST

সোজা কথা সোজা ভাবে বলতে শ্রীলেখার মিত্র-র (Sreelekha Mitra) জুড়ি মেলা ভার। তিনি কোনও দিন রাখঢাক করে কথা বলেন না। যা মনে, তাই মুখে। ফলে তাঁকে যদি কেউ খোঁচা দেয়, তবে পাটকেল তো খেতেই হবে। জন্মদিনে বাড়িতেই টাকিলা শটস নেওয়া ভিডিও সোশাল মিডিয়ায় আপলোড করেন অভিনেত্রী। যা দেখে বহু মানুষ অনেক বাজে বাজে মন্তব্য করেছেন। এবার সেই ট্রোলারদের উদ্দেশ্যে নিজের পেজ থেকে পাল্টা দিলেন শ্রীলেখা।

গত কাল মঙ্গলবার মধ্যরাতে নিজের পঞ্চাশতম জন্মদিন পালন করেন অভিনেত্রী। নিজের কাছের বন্ধুদের নিয়ে চুটিয়ে উপভোগ করতে দেখা যায় তাঁকে। তারই নানা ছবি ভিডিও সোশাল মিডিয়ায় আপলোড করেন শ্রীলেখা। আর দেওয়া মাত্রই টাকিলা শটস খাওয়ার ভিডিও ভাইরাল হতে শুরু করে। একই সঙ্গে বহু মানুষ নানা কুমন্তব্যও করতে থাকেন। তাতেই বেজায় চটেছেন শ্রীলেখা।

 

আজ বুধবার আরও এখটি পোস্টে এখরাশ ক্ষোভ উগড়ে দেন অভিনেত্রী। পোস্টে তিনি লেখেন, 'আমার টাকিলা শট নেওয়ার ভিডিয়ো টিএমসি’র ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়, আমার দামি মদ খাওয়া দেখে হয়তো কষ্ট পেয়েছে। আহা রে! নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় খেয়েছি, বেশ করেছি। কারও অনুপ্রেরণায় খাই না। আর ঘোমটার নীচে খ্যামটা নাচিনা বুঝলি চোরের দল?'

সংবাদ মাধ্যমকে শ্রীলেখা বলেন, 'এরা আমার পাত্তা পাওয়ারই যোগ্য নয়। কারও বাবার টাকায় আমি জন্মদিন উদ্‌যাপন করিনি। ভালো, আমার নামে কুৎসা রটিয়ে যদি ওদের কিছু টাকা রোজগার হয়, তো ভালো। আমার কিছু যায়-আসে না।' আপাতত নিজের পরিচালনায় মন দিতে চান শ্রীলেখা। খুব শীঘ্রই শুরু করবেন তাঁর পরবর্তী ছবির কাজ।

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement