Advertisement

Dev Rukmini In Vacations: বিদেশে একান্তে ছুটি কাটাচ্ছেন দেব- রুক্মিণী, টলি জুটির এবারের ডেস্টিনেশন কী?

Dev Rukmini In Vacations: এত ব্যস্ততার মধ্যে একান্তে সময় কাটানো খুব কম সুযোগ হয়। টাইট শিডিউল থেকেই কিছুটা সময় বের করে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে, প্রায়ই ভ্যাকেশনে যান দেব- রুক্মিণী। 

দেব, রুক্মিণী মৈত্র (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Aug 2024,
  • अपडेटेड 2:12 PM IST

টলিউডের জনপ্রিয় জুটি অভিনেতা- সাংসদ দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্রর নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি। পার্টি হোক কিংবা অনুষ্ঠান, একসঙ্গে দেখা যায় তাঁদের। এত ব্যস্ততার মধ্যে একান্তে সময় কাটানো খুব কম সুযোগ হয়। টাইট শিডিউল থেকেই কিছুটা সময় বের করে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে, প্রায়ই ভ্যাকেশনে যান দেব- রুক্মিণী। 

বর্তমানেও ছুটি কাটাচ্ছেন জুটি। তবে এবার তাঁদের ডেস্টিনেশন কী?  তা এখনও প্রকাশ করেননি দু'জনে। তবে বালির শহর থেকেই নানা লেন্সবন্দি মুহূর্ত নিজেদের সোশ্যাল পেজে শেয়ার করছেন তাঁরা। যা দেখে মনে হচ্ছে, মিশরে পাড়ি দিয়েছেন টলিউড 'লাভ বার্ডস'।

 

 

এর আগে মালদ্বীপ, ভেনিসের মতো বিভিন্ন ডেস্টিনেশনে ঘুরেছেন দেব- রুক্মিণী। ভ্যাকেশনে গিয়ে খুব একটা একসঙ্গে ছবি শেয়ার করেন না তাঁরা। এবারও এখনও পর্যন্ত অন্যথা হয়নি তার। বলাই বাহুল্য ফ্যানেরা অপেক্ষা করে আছেন জুটির একসঙ্গে ছবির। ছুটিতে একেবারে হালকা মেজাজে রয়েছেন সাংসদ- অভিনেতা। ছবি দেখেই বোঝা যাচ্ছে চুটিয়ে উপভোগ করছেন ভ্যাকেশন। 

 

 

ছুটিতে গিয়ে একটি সুখবরও দিলেন দেব। ১৪ অগাস্ট মুক্তি পাবে তাঁর নতুন ছবি 'খাদান'-র টিজার। বালির উপর লিখে এই খবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেতা- প্রযোজক। যা দেখা মাত্রই উৎসাহিত দেবের ভক্তরা। সে প্রমাণ মিলছে সোস্যাল মিডিয়ায় চোখ রাখলেই। বোঝাই যাচ্ছে, ছবি ঘিরে সকলের কৌতূহল অনেকটাই। সব ঠিক থাকলে এবছর বড়দিনে মুক্তি পাবে 'খাদান'। 

 

 

সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায়, দেবের নতুন ছবি 'টেক্কা-র' কাজও চলছে জোর কদমে। এছাড়াও দেব, অতনু রায়চৌধুরী ও অভিজিৎ সেন-এই ত্রয়ী ফের নতুন ছবি আনছেন এবছর বড়দিনে। নতুন এই ছবির নাম 'প্রতীক্ষা'। এই ছবিটির শ্যুটিং শুরু হবে নভেম্বর মাসে। বেশিরভাগ শ্যুট হবে লন্ডনে। তবে কলকাতাতেও শ্যুটিং হবে। এর আগে অতনুর প্রযোজনা সংস্থা বেঙ্গল টকিজের ব্যানারে দেবের ছবিগুলি মুক্তি পেয়েছে বড়দিনে। তবে এবার শীতকালে মুক্তি পাবে না 'প্রতীক্ষা'। শোনা যাচ্ছে, সেসময় দেবের 'খাদান' মুক্তি পাবে বলেই, এই সিদ্ধান্ত নেওয়া যায়।     

Advertisement

অন্যদিকে রুক্মিণীর হাতেও রয়েছে বেশ কয়েকটি বড় কাজ। রাম কমল মুখোপাধ্যায়ের পরিচালনায় পর্দায় নটি বিনোদিনী হয়ে উঠছেন রুক্মিণী মিত্র। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস ও প্রমোদ ফিল্মসের প্রযোজনাতেই এবং অ্যাসোর্টেড মোশন পিকচার্সের সহযোগে আসছে  'বিনোদিনী একটি নটীর উপখ্যান'। এছাড়াও এবার দ্রৌপদী রূপে দেখা যাবে নায়িকাকে। এই ম্যাগনাম ওপাসের সঙ্গে যুক্ত রয়েছেন দেবও। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স ও প্রমোদ ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি হবে এই নতুন ছবি। জনপ্রিয় লেখিকা প্রতিভা রায়ের ওড়িয়া উপন্যাস 'ইয়াজনাসেনি' অবলম্বনে তৈরি হয়েছে  ছবির চিত্রনাট্য। দ্রৌপদীর দৃষ্টিভঙ্গি দিয়ে মহাভারত-র কাহিনি, এবার বড় পর্দায় তুলে ধরবেন রামকমল মুখোপাধ্যায়।   

প্রসঙ্গত, জীবনের বেশিরভাগ ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করেছেন রুক্মিণী। তাঁদের অভিনীত  'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড', 'কিশমিশ'-র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement