Advertisement

সায়ন্তনের ছবিতেই বড় পর্দায় ফিরছেন বিক্রম, শুটিং অক্টোবরে

বিক্রম জানিয়েছেন, প্রাথমিক স্তরে কথাবার্তা হয়েছে। সম্ভবত শ্যুট শুরু হবে অক্টোবরের শেষে, পুজোর পরে। ইতিমধ্যে জতুগৃহ-র প্রযোজক রক্তিম চট্টোপাধ্যায় এই ছবিতে প্রযোজনার পাশাপাশি  অভিনয়েও হাতেখড়ি হচ্ছে এই ছবি দিয়েই। জানিয়েছেন, তাঁকে দেখা যাবে খলনায়কের ভূমিকায়। খলনায়কের ভূমিকায় বিক্রমের বিপরীতে কতটা ফুটিয়ে তুলতে পারবেন নিজেকে তা শুধু দেখার অপেক্ষায়।

বিক্রম চট্টোপাধ্যায়, সায়ন্তন ঘোষাল, রক্তিম চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jul 2021,
  • अपडेटेड 3:43 PM IST
  • হইচই প্ল্যাটফর্মে হইহই করে চলছে সায়ন্তন ঘোষালের ডার্ক কমেডি ওয়েব সিরিজ ‘মৌচাক’।
  • পরিচালক কিন্তু তার মধ্যেই তাঁর চেনা বৃত্তে ফেরার তোড়জোড় শুরু করে দিয়েছেন।
  • বড় পর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়।

হইচই প্ল্যাটফর্মে হইহই করে চলছে সায়ন্তন ঘোষালের ডার্ক কমেডি ওয়েব সিরিজ ‘মৌচাক’। পরিচালক কিন্তু তার মধ্যেই তাঁর চেনা বৃত্তে ফেরার তোড়জোড় শুরু করে দিয়েছেন। শুধু তাই নয়, সায়ন্তনের হাত ধরেই দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে বড় পর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়। সব ঠিক থাকলে পরিচালকের আগামী ছবিতে দেখা যাবে বিক্রমকে।

বিক্রম জানিয়েছেন, প্রাথমিক স্তরে কথাবার্তা হয়েছে। সম্ভবত শ্যুট শুরু হবে অক্টোবরের শেষে, পুজোর পরে। ইতিমধ্যে জতুগৃহ-র প্রযোজক রক্তিম চট্টোপাধ্যায় এই ছবিতে প্রযোজনার পাশাপাশি  অভিনয়েও হাতেখড়ি হচ্ছে এই ছবি দিয়েই। জানিয়েছেন, তাঁকে দেখা যাবে খলনায়কের ভূমিকায়। খলনায়কের ভূমিকায় বিক্রমের বিপরীতে কতটা ফুটিয়ে তুলতে পারবেন নিজেকে তা শুধু দেখার অপেক্ষায়। আপাতত বাংলা টেলিভিশনের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো-তে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে বিক্রমকে।

সায়ন্তন আরও জানিয়েছেন, ছবির বড় অংশের শ্যুট হবে পাহাড়ে। পরিচালকের কথায়, সেই অনুযায়ী সিকিম তাঁর প্রথম পছন্দ। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। সাম্প্রতিক ‘মৌচাক’ ওয়েব সিরিজ ছাড়াও সায়ন্তনের ঝুলিতে রয়েছে ‘স্বস্তিক সঙ্কেত’, ‘সাগর দ্বীপে যকের ধন’, ‘আলিগড়ের গোলোকধাঁধাঁ’-র মতো বড় বাজেটের ছবি। অভিনয় করেছেন কোয়েল মল্লিক, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, পার্নো মিত্রের মতো তাবড় অভিনেতা।

'মৌচাক' -দিয়েই ওয়েব দুনিয়ায় পা রেখেছেন মনামী ঘোষ। আর শুরুটা কোনও 'ধামাকা' দিয়েই করতে চেয়েছিলেন নায়িকা। তবে 'দুপুর ঠাকুরপো' (Dupur Thakurpo) সিরিজের সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। আজতক বাংলাকে নিজের চরিত্রের বিষয়ে জানালেন মনামী। তিনি বললেন, "মৌচাক-র সম্পূর্ণ গল্প মৌ-কে ঘিরেই। এই চরিত্রটাই আমি করছি। এর আগেও ওয়েবে কাজের জন্য অফার পেয়েছি। কিন্তু শুরুটা এরকম ধামাকা দিয়েই করতে চেয়েছিলাম। সেরকমই অফারটা পেলাম। অসম্ভব ভাল একটা স্ক্রিপ্ট। ওয়েব সিরিজে দর্শকেরা যে রকম ধরনের বিনোদন দেখতে চান, সবটাই এখানে দেখতে পাবেন। একথা বলতে পারি, 'মৌচাক'-র প্রতিটা মুহূর্তে রয়েছে এন্টারটেইনমেন্ট।"

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement