Advertisement

Corona: শত্রুরাও সুস্থ থাকুন ভালো থাকুন, প্রার্থনা শ্রীলেখার

প্রতি দিন প্রিয়জন হারানোর সংবাদ ভেসে আসছে সোশাল দেয়ালে। যা দেখে প্রতি দিন বেঁচে থাকার আশা যেন ধাক্কা খাচ্ছে। এর মাঝে এক হয়ে লড়ার বার্তা দিচ্ছেন বহু মানুষ। বহু সেলেব করোনা আক্রান্ত মানুষের সাহায্যে দিন রাত কাজ করছেন। এত বেদনা, এত করুণ পরিস্থিতি দেখে অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রার্থনা করছেন, যেন তাঁর শত্রুরাও এই কঠিন সময়ে ভালো থাকেন।

শ্রীলেখা মিত্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 May 2021,
  • अपडेटेड 8:12 AM IST
  • রোজ রাতে শুতে যাওয়ার আগে ভাবি কাল কী হবে?
  • নিজেকেই নিজে মোটিভেট করার চেষ্টা করি। কিন্তু সকালে উঠে ফেসবুক খুবলতেই মৃত্যু সংবাদ।

'এই মৃত্যু উপত্যকাই আমার দেশ...' এমন পোস্টে সোশাল মিডিয়া ছেয়ে যাচ্ছে। প্রতি দিন প্রিয়জন হারানোর সংবাদ ভেসে আসছে সোশাল দেয়ালে। যা দেখে প্রতি দিন বেঁচে থাকার আশা যেন ধাক্কা খাচ্ছে। এর মাঝে এক হয়ে লড়ার বার্তা দিচ্ছেন বহু মানুষ। বহু সেলেব করোনা আক্রান্ত মানুষের সাহায্যে দিন রাত কাজ করছেন। এত বেদনা, এত করুণ পরিস্থিতি দেখে অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রার্থনা করছেন, যেন তাঁর শত্রুরাও এই কঠিন সময়ে ভালো থাকেন।

সোশাল মিডিয়ায় এ নিয়ে একটি পোস্টও করেন তিনি। শ্রীলেখা লিখছেন, ‘রোজ রাতে শুতে যাওয়ার আগে ভাবি কাল কী হবে? নিজেকেই নিজে মোটিভেট করার চেষ্টা করি। কিন্তু সকালে উঠে ফেসবুক খুবলতেই মৃত্যু সংবাদ। চারদিকের স্তব্ধতা গ্রাস করছে একটু একটু করে মানবজীবনকে। আজ যে আছে, কাল সে-ই RIP. এই অসময়ে প্রার্থনা করি, আমার শত্রুরাও যেন ভালো থাকে, সুস্থ থাকে। সত্যি বলছি।’ এর পর তিনি একটি হ্যাশট্যাগ যোগ করেন, #myreligionoflove.

 

শ্রীলেখার এই পোস্টে কমেন্ট করেছেন আর এক অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। তিনি লিখছেন, ‘মৃত্যুর মধ্যে জীবনের গান যাঁরা গাইতে পারেন, তাঁরাই বেঁচে আছে। আমি মনে করি তুমি তাঁদেরই একজন’। পোস্টে বহু মানুষ খুব ইতিবাচক কমেন্ট করেছেন। ভোট মরশুমে শ্রীলেখার নানা পোস্টে বিরূপ মন্তব্য করতে দেখা গিয়েছে বহু মানুষকে। বাম মনোভাবাপন্ন শ্রীলেখাকে বহু কু-কথাও শুনতে হয়েছে। তবে এই পোস্টটি একেবারে স্বতন্ত্র। এখন অস্তিত্ব রক্ষার লড়াই ধীরে ধীরে একজোট মানুষ।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement