Advertisement

Iman- Nilanjan: বিয়ের ৩ বছর পার! বিবাহবার্ষিকী উদযাপনে ভ্যাকেশনে ইমন- নীলাঞ্জন, কোথায় গেলেন?

Iman- Nilanjan: আজ, ২ ফেব্রুয়ারি তাঁর জীবনের একটি বিশেষ দিন। আসলে এদিনই সাত পাকে বাঁধা পড়েছিলেন ইমন ও তাঁর স্বামী তথা সঙ্গীতশিল্পী নীলাঞ্জন ঘোষ।

ইমন ও নীলাঞ্জন (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Feb 2024,
  • अपडेटेड 3:28 PM IST

নেটিজেনদের সমালোচনার শীর্ষে থাকেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী। রিয়্যালিটি শো 'সারেগামাপা' থেকে শুরু করে রক্তদান, সব কিছুতেই ট্রোলিংয়ের শিকার তিনি। এমনকী রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ধরণ থেকে শাখা-পলা না পরা, কোনও কিছুই বাদ যায়নি ট্রোলিংয়ের তালিকা থেকে। আজ, ২ ফেব্রুয়ারি তাঁর জীবনের একটি বিশেষ দিন। আসলে এদিনই সাত পাকে বাঁধা পড়েছিলেন ইমন ও তাঁর স্বামী তথা সঙ্গীতশিল্পী নীলাঞ্জন ঘোষ। বিবাহবার্ষিকী বিশেষভাবেই উদযাপন করছেন জুটি। 

জীবনের এই গুরুত্বপূর্ণ দিনটা নিজেদের মতো করেই কাটাতে চান ইমন- নীলাঞ্জন। এজন্যে ব্যস্ততার মধ্যে কিছুটা সময় বের করে দু'জনে ভ্যাকেশনে গিয়েছেন। ফ্যানেরা জানেন, কাজের বাইরেওশুরু ঘুরতে প্রচুর ট্র্যাভেল করে এই তারকা জুটি। তাঁদের এবারের ডেস্টিনেশন কেরালা। সমুদ্র- সৈকতের নানা মুহূর্ত ইমন শেয়ার করেছেন নিজের সোশ্যাল পেজে। 

 

 

বরকে শুভেচ্ছা জানাতে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী। ক্যাপশনে গায়িকা লিখেছেন, "হ্যাপি অ্যানিভার্সারি পাগলাভোলা"। অন্যদিকে নীলাঞ্জন দুটি আদুরে ছবি শেয়ার করে লিখেছেন, "৩ বছরের প্রেম, বন্ধুত্ব, মজা এবং পাগলামি। চিয়ার্স এবং হ্যাপি অ্যানিভার্সারি লভ...।"

 

 

৩১ জানুয়ারি ছিল ইমন- নীলাঞ্জনের আইনী বিয়ের দিন। সেদিন মধ্যরাতে একটি মজার ও মিষ্টি ভিডিও শেয়ার করেন ইমন। যেখানে দেখা যাচ্ছে, প্রথমে বিশেষ দিনটির কথা ভুলে গিয়েছিলেন তাঁর স্বামী। পরে অবশ্য মনে পড়তেই দু'জনে ঠোঁটে ঠোঁট রেখে শুভেচ্ছা- ভালোবাসা বিনিময় করেন 'নীলামন'। সম্প্রতি একটি বিলাসবহুল গাড়ি কিনেছেন গায়িকা। সেই ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ২০২১ সালের ২ ফেব্রুয়ারি গাঁটছড়া বেঁধেছিলেন ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ। সমস্ত আচার- নিয়মকানুন মেনেই হয়েছিল বিয়ের সমস্ত অনুষ্ঠান। বিয়ের আসর বসেছিল হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে। তবে খুব একটা আড়ম্বর মোটেই চাইছিলেন না তাঁরা। তাই একদিনেই আত্মীয়- পরিজনদের নিয়ে হয়েছিল তাঁদের 'ম্যারেজ রিসেপশন'। ইমনের বিয়েতে উপস্থিত ছিলেন টলিউডের এক ঝাঁক কলাকুশলী। ২০১৯ সালে প্রথম দেখা হয়েছিল এই তারকা জুটির। যদিও তখন নীলাঞ্জনের থেকে 'পাত্তা' পাননি ইমন। এরপর নিয়তির লিখনে আরও বেশ কিছুবার দেখা হতেই, ইমন বুঝে গিয়েছিলেন নীলাঞ্জনই তাঁর 'মনের মানুষ'।  
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement