Advertisement

'ডাইনির মতো লাগছে', সুদীপাকে ব্যাপক ট্রোলিং সোশাল মিডিয়ায়

এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ার হটকেক হলেন জি বাংলার জনপ্রিয় শো ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee). এর আগেও তার ডেলিভারি বয় নিয়ে করা মন্তব্য নিয়ে কম বিতর্ক হয়নি। তার পর থেকেই এক প্রকার আমজনতার চক্ষু শূল হয়ে উঠেছেন সুদীপা। তিনি যাই পোস্ট করছেন সোশাল মিডিয়ায় তা-ই ঠাট্টার বিষয় হয়ে উঠছে।

সুদীপা চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Sep 2022,
  • अपडेटेड 1:32 PM IST

এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ার হটকেক হলেন জি বাংলার জনপ্রিয় শো ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee). এর আগেও তার ডেলিভারি বয় নিয়ে করা মন্তব্য নিয়ে কম বিতর্ক হয়নি। তার পর থেকেই এক প্রকার আমজনতার চক্ষু শূল হয়ে উঠেছেন সুদীপা। তিনি যাই পোস্ট করছেন সোশাল মিডিয়ায় তা-ই ঠাট্টার বিষয় হয়ে উঠছে। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি রিলস ভিডিও পোস্ট করেন, যা নিয়ে একের পর কুমন্তব্য শুনতে হচ্ছে সুদীপাকে।

সোশাল মিডিয়ায় তাঁর বুটিক নিয়ে লাইভ করার সময়ও নানা কুমন্তব্য ভেসে আসছে সুদীপাকে লক্ষ্য করে। কেউ দাবি করছএন, টাকা নিয়ে জিনিস ডেলিভারি করেননি সুদীপা। কারও দাবি, লক্ষাধিক টাকার শাড়ি এবং পোশাক কেনার পর সেই টাকা মেরে দেওয়ার চেষ্টা করেন অভিনেত্রী। যদিও এ সব নিয়ে কোনও মন্তব্য করেননি সুদীপা।

ওই মহিলা আরও দাবি করেন যদি তিনি সময়মতো কড়া পদক্ষেপ না করতেন, তবে লক্ষাধিক টাকা সুদীপার কাছ থেকে আর ফেরত পেতেন না। এই নিয়ে তিনি সুদীপার সঙ্গে হওয়া চ্যাটের স্ক্রিনশটও প্রকাশ করেন সোশালে। তার পর থেকে সোশাল মিডিয়ায় আক্রমণের মাত্রা আরও বাড়ে। 

 

তার পর থেকেই ফেসবুকে সমস্ত পোস্টে কমেন্ট সেকশনটি রেস্ট্রিক্ট করে দিয়েছেন সুদীপা। অর্থাৎ মাত্র গুটিকতক মানুষ ছাড়া সেখানে আর কেউ কমেন্ট করতে পারবেন না। তবে তাতে ক্ষোভ প্রশমিত হয়নি তা ভালোই বোঝা যাচ্ছে। মাঝে শোনা গিয়েছিল, রান্নাঘর রিয়ালিটি শো থেকে তাঁকে সরিয়ে দেওয়া হবে। তাঁর জায়গায় সঞ্চালকের দায়িত্ব সামলাবেন অপরাজিতা আঢ্য। তবে খবরের সত্যতা সম্পর্কে চ্যানেল কর্তৃপক্ষ বা সুদীপার তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

দিনকয়েক আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি রিলিস ভিডিও পোস্ট করেন সুদীপা। ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত আইকনিক গান ‘আঁখো কি গুস্তাখিয়া’-তে অ্যাক্ট করছিলেন তিনি। যা দেখার পর রীতিমতো ট্রোলিং শুরু হয়ে যায় সোশাল মিডিয়ায়। ফিল্টার লাগানো রিলস নিয়ে হাসিঠাট্টা এবং তীর্যক মন্তব্য ধেয়ে আসে সুদীপার দিকে।

Advertisement

জনৈক ইউজারের কটাক্ষ, ‘জঘন্য, নিজেকে ঐশ্বর্য ভাবছেন নাকি? মাথাটা পুরো গেছে।’ আরেকজন লিখেছেন, ‘ভাগ্যিস দিনে চালিয়েছি, রাতে চালালে পাক্কা হার্ট অ্যাটাকে মরতাম।’ আবার একজন তো সোজা বলেই দিয়েছেন, ‘এ রকম সাজবেননা, আপনাকে ডাইনির মতো লাগছে।’ সবে মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় একেবারে হাসির খোরাক হয়ে উঠেছেন সুদীপা।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement