Advertisement

Mimi- Shakib Movie: বাংলাদেশি ছবিতে ডেবিউ মিমির, জুটি বাঁধবেন শাকিবের সঙ্গে! রয়েছে আরও চমক

গত বছর ঢাকায় ঘোষণা হয় 'তুফান' ছবির কথা। তবে শাকিব ছাড়া আর কারা থাকবেন, তা স্পষ্ট ছিল না। এবার সামনে এল যাবতীয় তথ্য। নতুন এই ছবিতে বাংলাদেশী সুপারস্টারের নায়িকা মিমি।

শাকিব ও মিমি (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Mar 2024,
  • अपडेटेड 4:45 PM IST
  • ঢালিউডে ডেবিউ করতে চলেছেন মিমি চক্রবর্তী।
  • জুটি বাঁধবেন শাকিব খানের সঙ্গে।
  • ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মাসুমা রহমান নাবিলাকে। 

দুই বাংলার সিনেমাপ্রেমীদের জন্য দারুণ খবর। এবার শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন মিমি চক্রবর্তী। গত বছর ঢাকায় ঘোষণা হয় 'তুফান' ছবির কথা। তবে শাকিব ছাড়া আর কারা থাকবেন, তা স্পষ্ট ছিল না। এবার সামনে এল যাবতীয় তথ্য। নতুন এই ছবিতে বাংলাদেশী সুপারস্টারের নায়িকা মিমি। এছাড়াও দেখা যাবে বাংলাদেশি অভিনেত্রী মাসুমা রহমান নাবিলাকে। 

রায়হান রাফি পরিচালিত এই ছবিতটি দই বাংলার যৌথ প্রযোজনায় মুক্তি পাবে। এপার বাংলা থেকে প্রযোজক হিসাবে থাকছে এসভিএফ এবং ওপার বাংলা থেকে ছবিটি প্রযোজনা করছে চরকি ও আলফা আই। মিমি চক্রবর্তী দারুণ উচ্ছ্বাসিত এই ছবি নিয়ে। তিনি বলেন, "বিভিন্ন অনুষ্ঠানে বাংলাদেশে গিয়েছি। কাজ হোক বা অবসার সময় কাটানো, বাংলাদেশ যাওয়া আমার জন্য সবসময়ই আনন্দের। এছাড়া, প্রথমবার বাংলাদেশী সুপারস্টার শাকিব খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করা সত্যিই আনন্দদায়ক। দুই দেশের তিনটি প্রোডাকশন হাউসের যৌথ উদ্যোগে জন্য অপেক্ষায় আছি। আমি দর্শকদের ব্যতিক্রমী কিছু উপহার দেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।"

 

   
ছবির সংখ্যা কম হলেও, ঢালিউডের পরিচিত মুখ  মাসুমা রহমান নাবিলা। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত, চঞ্চল চৌধুরী অভিনীত ছবি 'আয়নাবাজি'-তে নাবিলার অভিনয় দর্শকের যথেষ্ট নজর কাড়ে। তিনিও দারুণ উৎসাহী নতুন এই ছবি নিয়ে। অভিনেত্রী বলেন, "দীর্ঘ বিরতির পর বড় পর্দায় ফিরছি বলে খুব ভাল লাগছে। আপাতত ছবির কাজে মন দিচ্ছি এবং দর্শকদের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় রয়েছি।" 

প্রসঙ্গত, এর আগে বহুবার একাধিক বাংলাদেশি ছবিতে কাজের কথা হয়েছে মিমি চক্রবর্তীর। তবে কোনও কারণে তা এগোয়নি। এই ছবির মাধ্যমেই ঢালিউডে ডেবিউ করছেন অভিনেত্রী। রাফি পরিচালিত এই অ্যাকশন থ্রিলারধর্মী ছবিতে শাকিব, মিমি ও নাবিলা সকলকে চমকে দেবেই বলে মনে করছেন নির্মাতারা। টলিপাড়ার খবর অনুযায়ী, সম্প্রতি হায়দরাবাদে এই ছবির শ্যুটিং শুরু হয়েছে।
 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement