Advertisement

নতুন বছরে নয়া প্রসেনজিৎ! জল্পনা ফের পরিচালনায় আসছেন নায়ক

শোনা যাচ্ছে, নিজের অনেকদিনের স্বপ্নপূরণ করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। রূপোলিপর্দায় অন্যরূপে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। করোনাকালে সেই কাজেই নিজের সমস্ত সময় দিয়েছেন ইন্ডাস্ট্রি।

পরিচালকের চেয়ারে বসছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ফোটো- ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Jan 2021,
  • अपडेटेड 9:03 AM IST
  • রূপোলিপর্দায় অন্যরূপে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’
  • ফের পরিচালনায় আসতে চলেছেন প্রসেনজিৎ
  • বহু বছর পর পরিচালনার কাজে হাত দিতে পারেন অভিনেতা

২০২০-র ত্রাস কাটিয়ে নতুন বছরে পা। এর মধ্যেই খুশির খবর আসতে শুরু করেছে টলিপাড়ায়। শোনা যাচ্ছে, নিজের অনেকদিনের স্বপ্নপূরণ করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। রূপোলিপর্দায় অন্যরূপে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। করোনাকালে সেই কাজেই নিজের সমস্ত সময় দিয়েছেন ইন্ডাস্ট্রি। 

করোনার প্রকোপেই পুজো এবং ক্রিসমাসে মুক্তি পায়নি সৃজিতের কাকাবাবু সিরিজের ছবি। কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধান-এর কাজও চলছে। কিন্তু এই পরিস্থিতিতে কবে মুক্তি পাবে তা এখনই বলা যাচ্ছে না। আগেই জানা গিয়েছিল, এক ঐতিহাসিক উপন্যাসকে ভিত্তি করে চিত্রনাট্য তৈরি হয়েছে। আর সেই কারণেই স্ক্রিপ্ট ও প্রি-প্রোডাকশনে মন দিচ্ছেন প্রসেনজিৎ। 

এর আগে আরও দুবার ক্যামেরার নেপথ্যে দেখা গিয়েছে তাঁকে। ১৯৯২ সালে দেবশ্রী রায়, অভিষেক চট্টোপাধ্যায়, দীপঙ্কর দে-র মতো তারকাদের নিয়ে মুক্তি পেয়েছিল ‘পুরুষোত্তম’। পরবর্তীতে ১৯৯৮ সালে ‘আমি সেই মেয়ে’।  জয়া প্রদা, রঞ্জিৎ মল্লিক, ঋতুপর্ণা সেনগুপ্তর মতো অভিনেতাদের নিয়ে কাজ করেছিলেন টলিপাড়ার বুম্বা। তবে এতদিন পরিচালনা ও ছবি নিয়ে বিশেষ মুখ খোলেননি তিনি। 

জল্পনা বাংলা ইন্ডাস্ট্রির বড় প্রযোজকের সঙ্গে ছবির তৈরির কথা অনেকখানি এগিয়েছে। লকডাউনের পুরো সময়টায় খুব একটা কাজ করতেও দেখা যায়নি তাঁকে। তবে বেশকিছু বিজ্ঞাপনের কাজ করেছেন প্রসেনজিৎ। আগামীতে পরিচালক সায়ন্তন ঘোষালের গোয়েন্দা ছবিতে দেখা যেতে পারে তাঁকে। ক্রিমিনাল আইনজীবী পিকে বসু, নারায়ণ স্যানাল রচিত এই গোয়েন্দা চরিত্রে কাজ করার কথা শোনা গিয়েছিল। কিন্তু প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আপাতত নাকি কোনও ছবিতে সই করছেন না। নেপথ্যে কারণ অবশ্যই তাঁর পরিচালনার কাজ। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement