Advertisement

Rupa Bhattacharya Getting Threats: 'প্রশাসন চুপ থেকে অপরাধীদের মদত দিচ্ছে...', লাগাতার হুমকির অভিযোগ করেও লাভ হচ্ছে না! হতাশ রূপা

Tollywood Actress Getting Threat: ছোটপর্দার চেনা মুখ রূপা। ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি সঞ্চালক রূপেও দেখা যায় তাঁকে। দীর্ঘদিন পরে মেগা সিরিয়ালে তিনি। 'আনন্দী'-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে রূপাকে। তবে মানসিক ভাবে বিপর্যস্ত অভিনেত্রী।

রূপা ভট্টাচাৰ্য (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Sep 2024,
  • अपडेटेड 11:35 AM IST

আরজি কর কাণ্ডে নির্যাতিতার সঙ্গে হয়ে যাওয়া জঘন্য অপরাধের সঙ্গে যারা দোষী, তাদের উপযুক্ত শাস্তির দাবি করছে সকলে। এই ঘটনার পর, কর্মস্থল থেকে শুরু করে বিভিন্ন ক্ষেত্রে হয়ে যাওয়া অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াচ্ছে বহু মানুষ। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও আসা হুমকি নিয়ে সরব হচ্ছেন তারকারাও। 
এবার হুমকিবার্তা নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী রূপা ভট্টাচাৰ্য। 

ছোটপর্দার চেনা মুখ রূপা। ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি সঞ্চালক রূপেও দেখা যায় তাঁকে। দীর্ঘদিন পরে মেগা সিরিয়ালে তিনি। 'আনন্দী'-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে রূপাকে। তবে মানসিক ভাবে বিপর্যস্ত অভিনেত্রী। রূপার দাবি, প্রশাসনের দ্বারস্থ হয়েও কোনও ফল মেলেনি। তারা নির্বিকার। কী এমন হল হঠাৎ?  

সংবাদমাধ্যমকে রূপা জানান, আরজি কর কাণ্ডের প্রতিবাদে শামিল হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে অত্যন্ত কুৎসিত ভাষায় আক্রমণ করা হচ্ছে। এমনকী তাঁর চরিত্র হনন করা হচ্ছে বলেও অভিযোগ তোলেন। তিনি বলেন, "নির্যাতিতা তরুণী চিকিৎসকের মতোই আমিও মেয়ে। বর্তমানে রাজ্যের যা পরিস্থিতি তাতে যে কোনও মেয়ের সঙ্গে এই অঘটন ঘটতেই পারে। সেই জায়গা থেকেই প্রতিবাদ আমার।" 

 

রূপা আরও জানান, সাইবার শাখায় ইমেল পাঠান তিনি। কিন্তু কোনও উত্তর পাননি। এমনকী হুমকিবার্তার ছবি সোশ্যাল মিডিয়ায়শেয়ার করে, কলকাতা পুলিশের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি বলে অভিযোগ। উল্টে হুমকিবার্তার পরিমাণ নাকি আরও বেড়েছে। বিভিন্ন ছদ্মনামে অশ্লীলবার্তা পাঠানো হচ্ছে বলে অভিযোগ অভিনেত্রীর।

 

প্রসঙ্গত, একটা সময় বিজেপি-তে যোগ দিয়েছিলেন রূপা। কিছুটা হতাশ হয়ে রূপা যোগ করেন , "আদতে প্রশাসন চুপ থেকে অপরাধীদের মদত দিচ্ছে। তাই হুমকির পরিমাণ বাড়ছে। রক্ষক যদি দর্শক হয়, নিরাপত্তা দেবে কে? বিচার চাইব কার কাছে?"  
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement