Advertisement

Sohini- Sovan Wedding Date- Venue: শুরু কাউন্টডাউন! জেনে নিন সোহিনী- শোভনের বিয়ের দিন- ভেন্যু থেকে পোশাকের খুঁটিনাটি

Sohini- Sovan Wedding: টলিপাড়ার খবর, এবছরই বিয়ের পিঁড়িতে বসবেন তারকা জুটি। বিয়ের কেনাকাটা থেকে জুটির ফ্ল্যাট কেনা নিয়ে বিরাট চর্চা হচ্ছে স্টুডিওপাড়ায়। এবার সামনে এল শোভন- সোহিনীর বিয়ের খুঁটিনাটি। 

শোভন- সোহিনী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 11 Jul 2024,
  • अपडेटेड 5:28 PM IST

গত কয়েক মাস রেই শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের বিয়ে নিয়ে আলোচনা তুঙ্গে সব মহলে। বেশ কিছুদিন ধরে টলিপাড়ার খবর, এবছরই বিয়ের পিঁড়িতে বসবেন তারকা জুটি। বিয়ের কেনাকাটা থেকে জুটির ফ্ল্যাট কেনা নিয়ে বিরাট চর্চা হচ্ছে স্টুডিওপাড়ায়। এবার সামনে এল শোভন- সোহিনীর বিয়ের খুঁটিনাটি। 

স্টুডিওপাড়ার বিশ্বস্ত সূত্রের দেওয়া খবর অনুযায়ী, আগামী ১৫ জুলাই বিয়ে করবেন টলিপাড়ার চর্চিত 'লাভ বার্ডস'। তবে এদিন শুধু আইনী বিয়ে হবে। বিয়ের নিয়মকানুন বলতে সকালবেলা গায়ে হলুদ হবে বর- কনের। শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারবেন সোহিনী- শোভন। বিয়ের একদিন পরে হবে ঘরোয়া বৌভাত। তবে শোনা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটি বড় মাপের পার্টি দেবেন তাঁরা।

সোহিনী- শোভনের ঘনিষ্ঠ সূত্র আরও জানাচ্ছে, দক্ষিণ ২৪ পরগনার একটি ফার্মহাউসে হবে এই বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগের দিন, অর্থাৎ ১৪ জুলাই পৌঁছে যাবেন সেখানে। বন্ধু- বান্ধবদের নিয়ে  আগের দিনই পুল পার্টি করবেন সেখানে। লাল শেডের বেনারসিতেই নাকি কনে রূপে সামনে আসবেন সোহিনী। অন্যদিকে শোভন পরবেন ধুতি- পাঞ্জাবি। তবে অতিথি তালিকায় কারা কারা থাকবেন, তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। 

ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাস, বিয়ের পর একসঙ্গে থাকবেন বলে নাকি একসঙ্গে একটি ফ্ল্যাটও কিনেছেন  নায়িকা- গায়ক জুটি। যদিও বিয়ে নিয়ে দু'জনেই মুখে কুলুপ এঁটেছেন। তবে বিয়ের প্রসঙ্গ উঠতেই কিছুদিন আগে সংবাদমাধ্যমকে সোহিনী বলেন, "বিয়েটা হলে হবে, আর কী! তবে বিয়ে হলে সেটার প্রিমিয়ার হবে না।" বিয়ের গুঞ্জন পুরোপুরি না উড়িয়ে দেননি নায়িকা। 

শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের প্রেম বেশ কিছুদিন ধরে ওপেন সিক্রেট। গায়কের থেকে নায়িকা প্রায় বছরের ছয়েকের বড়। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মেলে সোশ্যাল মিডিয়ায়। কিছু মাস আগে বিদেশে একসঙ্গে ঘুরতে গিয়েছেন। এমনকী এখন মাঝে মধ্যে দু'জনের ইনস্টা স্টোরিতে দেখা যায় আদুরে ছবি। গত বছর বর্ষায়, যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশের শ্রাবণের অনুষ্ঠান থেকেই নাকি কাছাকাছি এসেছেন শিল্পী জুটি।  

Advertisement

প্রসঙ্গত,  এই সম্পর্কে জড়ানোর আগে সোহিনীর সঙ্গে প্রেম ছিল অভিনেতা রণজয় বিষ্ণুর। অন্যদিকে এক সময় ইমন চক্রবর্তীর প্রেমিক শোভন, এর আগে প্রেম করতেন অভিনেত্রী স্বস্তিকা দত্তর সঙ্গে।  


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement