Advertisement

Solanki- Soham Relationship: প্রেমে শিলমোহর? আদুরে ছবির সঙ্গে জুটির মিষ্টি সমীকরণ প্রকাশ্যে

Tollywood Gossips: যদিও এতদিন অবধি এবিষয়ে কোনও মন্তব্য করেননি দু'জনের কেউই। তবে মাঝে মধ্যে দুই অভিনেতার সোশ্যাল পেজের স্টোরিতে ঝলক মিলেছে। এবার নিজের পেজেই বিশেষ বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করলেন 'গাঁটছড়া'-র খড়ি।

শোলাঙ্কি- সোহম (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 04 Apr 2024,
  • अपडेटेड 1:31 PM IST

টলি কিংবা টেলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ার কথা শোনা যায় প্রায়ই। এরকমই আরও দুই তারকাকে বেশ কিছু মাস ধরে শোনা যাচ্ছে বিশেষ খবর। স্টুডিয়ো পাড়ায় ফিসফাস, জীবনের প্রেমের রং লেগেছে তাঁদের। কথা হচ্ছে শোলাঙ্কি রায় ও সোহম মজুমদারেকে নিয়ে। জুটির ডেটিং গসিপ এখনও আলোচনায়। 

যদিও এতদিন অবধি এবিষয়ে কোনও মন্তব্য করেননি দু'জনের কেউই। তবে মাঝে মধ্যে দুই অভিনেতার সোশ্যাল পেজের স্টোরিতে ঝলক মিলেছে। এবার নিজের পেজেই বিশেষ বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করলেন 'গাঁটছড়া'-র খড়ি। আসলে আজ (৪ এপ্রিল), সোহমের জন্মদিন। আর বিশেষ দিন উপলক্ষে, বিশেষ পোস্ট করলেন তিনি।

একটি মিষ্টি ছবি শেয়ার করে ক্যাপশনে নায়িকা লিখেছেন,  "আজকের দিনটার জন্য অনেক অনেক শুভেচ্ছা। চিরকাল নিজের মধ্যের এই শিশুটাকে বাঁচিয়ে রেখো। এরকমই বোকামি করে যাও এবং যেমন দয়ালু ছিলে, তেমনই থেকো। জন্মদিনে সেই 'পিসেমশাই'-র কথা আর বলছি না যেটা আসলে তুমি। জন্মদিনে অনেক ভালোবাসা ও শুভেচ্ছা'। শোলাঙ্কির এই শুভেচ্ছাবার্তায় মজা করেই বার্থডে বয় মন্তব্য করেছেন, "তুমি আমার ভিতরে থাকা পিসেমশাইয়ের মাসিমা...।'

 

ছবি ছাড়াও নিজেদের সম্পর্কের সমীকরণ অনেকটাই প্রকাশ্যে আনলেন শোলাঙ্কি- সোহম। এবার প্রশ্ন উঠছে, তাহলে কি এবার সম্পর্কে শিলমোহর দিলেন জুটি? খুব শীঘ্রই সবটা প্রকাশ্যে আনবেন? সেই প্রশ্নের উত্তর দেবে সময়। 

প্রসঙ্গত, মুম্বইতে একের পর এক কাজ করে চলেছেন সোহম। তাঁর ফ্ল্যাটেও গিয়েছিলেন শোলাঙ্কি। 'সিটাডেল' ওয়েব সিরিজের হিন্দি সংস্করণে বরুণ ধওয়ান এবং সামান্থা রুথ প্রভুর সঙ্গে রয়েছেন সোহম। এর পাশাপাশি, অভিনেত্রী টাব্বুর সঙ্গে একটি হিন্দি ছবিতে কাজ করছেন তিনি। তাই বেশিরভাগ সময়টাই এখন মুম্বইতেই কাটে সোহমের। সামনেই মুক্তি পাবে সোহমের নতুন ছবি, 'দুকান'। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে, মোনালি ঠাকুরকে। শোলাঙ্কিও ছোট পর্দা ছেড়ে মন দিয়েছেন সিরিজ এবং বড় পর্দার কাজে।  

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement