Advertisement

Subhashree Ganguly: সন্তানের জন্মের পর শীঘ্রই কাজে ফিরবেন শুভশ্রী! 'ইন্দুবালা ভাতের হোটেল' সিজন ২ আসছে?

Subhashree Ganguly's New Project: অনুগামীরা অপেক্ষায় রয়েছেন অভিনেত্রীর নতুন কাজের খবর শোনার। তবে এবার খুব শীঘ্রই সুখবর পেতে চলেছেন সকলে। মঙ্গলবার সেই ইঙ্গিত নিজেই দিলেন শুভশ্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Nov 2023,
  • अपडेटेड 12:24 PM IST

জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অধ্যায় চলছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। দ্বিতীয়বার মা হতে চলেছেন নায়িকা। এজন্যে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। অনুগামীরা অপেক্ষায় রয়েছেন অভিনেত্রীর নতুন কাজের খবর শোনার। তবে এবার খুব শীঘ্রই সুখবর পেতে চলেছেন সকলে। মঙ্গলবার সেই ইঙ্গিত নিজেই দিলেন শুভশ্রী।

বড় পর্দা, ওটিটি, ছোট পর্দায় কাজ করছেন সমান তালে। শুধু অভিনেত্রী হিসেবে না, সম্প্রতি প্রযোজকের দায়িত্বও পালন করেছেন তিনি।  প্রেগন্যান্সির সময় 'ডান্স বাংলা ডান্স'-এ বিচারক আসনে বসা ছাড়াও, কিছু বিজ্ঞাপনের বা হালকা শ্যুটের কাজ করছেন তিনি। বর্তমানে শুভশ্রী আট মাসের অন্ত:সত্ত্বা। খুব শীঘ্রই রাজ- শুভর পরিবারে আসবে ছোট্ট অতিথি। তবে শুভশ্রীর ইনস্টা স্টোরি দেখে বোঝা যাচ্ছে, সন্তান জন্ম দেওয়ার পর বেশি দিনের বিরতি নেবেন না তিনি। আর সেজন্যে ফ্লোরে নামার আগে, এখন থেকেই এগিয়ে রাখছেন কিছু কাজ। 

মঙ্গলবার একটি ইনস্টা স্টোরি শেয়ার করেন শুভশ্রী। যেখানে দেখা যাচ্ছে, দেবালয় ভট্টাচার্যের সঙ্গে রয়েছেন তিনি। সম্ভবত পরের কোনও প্রোজেক্টের স্ক্রিপ্ট রিডিং চলছে। ক্যাপশনে রাজ ঘরণী জানিয়েছেন, নতুন কাজের কথা চলছে, খুব শীঘ্রই তিনি সবটা জানাবেন। এই পোস্ট দেখা মাত্রই নতুন জল্পনা শুরু হয়েছে স্টুডিওপাড়ায়। সকলে দুয়ে- দুয়ে চার করা শুরু করেছেন। অনেকেই মনে করছেন 'ইন্দুবালা ভাতের হোটেল' ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন আসতে চলেছে। যদিও এবিষয়ে এখনও কোনও সিলমোহর মেলেনি। 

 

প্রসঙ্গত, 'ইন্দুবালা ভাতের হোটেল' সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই সিরিজের মাধ্যমে প্রায় দীর্ঘ ১১ বছর পর প্রযোজনা সংস্থা এসফিএফ-এর ঘরে ফিরেছেন টলিউড অভিনেত্রী। দেবালয় ভট্টাচার্যর এই সিরিজ দারুণ প্রশংসিত। ইন্দু রূপে শুভশ্রীও নজর কাড়েন সকলের। তবে সত্যিই দ্বিতীয় সিজন আসছে, নাকি একসঙ্গে নতুন কোনও চমক দেবেন শুভশ্রী- দেবালয়, তা সময়ই বলবে।      

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement