Advertisement

Swastika -Srijit: সৃজিতকে বিশেষ বার্তা 'প্রাক্তন' স্বস্তিকার! 'X= প্রেম'-র পর নয়া সমীকরণ?

Swastika Mukherjee - Srijit Mukherjee : 'এক্স = প্রেম'-এ 'এক্স' অর্থাৎ প্রাক্তনের যে বিশেষ ভূমিকা আছে, সেই ইঙ্গিত পরিচালকের থেকেও মিলেছে। এবার সৃজিত সেই শুভেচ্ছা পেলেন, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের থেকে। 

স্বস্তিকা মুখোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Jun 2022,
  • अपडेटेड 2:49 PM IST

দর্শকদের এক নিছক প্রেমের গল্প বলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। কলেজ জীবন, প্রেম, সম্পর্কের টানাপোড়েনের সঙ্গে 'কাহানি ম্যায় ট্যুইস্ট' রয়েছে এছবিতে। একঝাঁক নতুন মুখ ও তরুণ প্রতিভা মিলে আসছে মুক্তি পেয়েছে 'এক্স = প্রেম'(X Equals To Prem)। ছবির নাম শুনেই যেমন অনেকগুলি প্রশ্ন জাগছে অনেকের মনে, সেরকম 'প্রেম' বিষয়টা নিয়েও কিন্তু প্রশ্ন -আলোচনার শেষ নেই। 

'এক্স = প্রেম' (X =Prem) -এ 'এক্স' অর্থাৎ প্রাক্তনের যে বিশেষ ভূমিকা আছে, সেই ইঙ্গিত পরিচালকের থেকেও মিলেছে। বর্তমান ট্রেন্ড অনুযায়ী, যে কোনও অভিনেতা- পরিচালক - প্রযোজকের ছবি মুক্তির আগে ইন্ডাস্ট্রির অনেকেই তাঁদের শুভেচ্ছা বার্তা জানান। এবার সৃজিত সেই শুভেচ্ছা পেলেন, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) থেকে।

আরও পড়ুন: নির্মাতাদের সঙ্গে দ্বন্দ্ব! শেষ মুহূর্তে 'চিনে বাদাম' থেকে সরে দাঁড়ালেন যশ 

বহু পুরনো একটি ছবি শেয়ার করে সৃজিতকে বিশেষ শুভেচ্ছা বার্তা জানিয়েছেন স্বস্তিকা। ছবিতে তাঁর এক পাশে রয়েছেন সৃজিত ও অন্য পাশে পরিচালক সত্রাজিৎ সেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "এক্স = প্রেম + বন্ধুত্ব + ইত্যাদি (একজন ছেলে ও একজন মেয়ে কখনও বন্ধু হতে পারে না, এসব বাজে কথা আমরা বিশ্বাস করি না)। প্রেম থাকুক, সে এক্স -ওয়াই - জেড হোক না কেন। এরকম আনন্দদায়ক গল্প বলতে থাকো সৃজিত। সত্রাজিৎ আমি বেশি খাটিনি, ফেসবুক মেমোরি রোজ এক্স= প্রেমের প্রমাণ দিয়ে দেয়।" 

 

আরও পড়ুন: নির্মাতাদের সঙ্গে দ্বন্দ্ব! শেষ মুহূর্তে 'চিনে বাদাম' থেকে সরে দাঁড়ালেন যশ

স্বস্তিকার এই ট্যুইট, রিট্যুইট করে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। তবে অভিনেত্রী বারবার 'এক্স=প্রেম'-র কথা বলায়, নেটমাধ্যমে এই নিয়ে আলোচনা শুরু করেছেন নেটিজেনরা। আসলে ইন্ডাস্ট্রিতে কান পাতলে এখনও শোনা যায় স্বস্তিকা ও সৃজিতের সম্পর্ক নিয়ে নানা জল্পনা। যদিও সম্পর্কের ব্যাপারে কখনও মুখ খোলেননি তাঁরা। শোনা যায় সৃজিত, স্বস্তিকার সঙ্গে  সম্পর্ক নিয়ে যথেষ্ট সিরিয়াস ছিলেন। 'জাতিস্মর'-র পরেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলে খবর।  

Advertisement

আরও পড়ুন: 'বাণিজ্যিক ছবির নায়িকাদের মধ্যে বিরল উদাহরণ শুভশ্রী!' কেন এমন মন্তব্য পরমব্রতর?

প্রসঙ্গত, 'এক্স=প্রেম' ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অনিন্দ্য সেনগুপ্ত, শ্রুতি দাস, অর্জুন চক্রবর্তী ও মধুরিমা বসাক। এসভিএফ (SVF)-র ব্যানারে, ৩ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। পরিচালকের জীবনের প্রেমেরও কি কোনও ভূমিকা আছে এক্ষেত্রে? আজতক বাংলার সঙ্গে এক্সক্লুসিভ আড্ডার মাঝে শেয়ার করেছেন সৃজিত। দেখুন সেই ভিডিও...    
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement