Advertisement

Jeetu Kamal celebrated Kiss Day: নবনীতার ঠোঁটে সিক্ত চুমু, KISS DAY উদযাপন টলিউডের জিতুর

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-এর আগে কিস ডে। আর এই দিনে আদুরে ছবি পোস্ট করলেন জীতু কমল। ছবিতে দেখা গিয়েছে, জীতু ও নবনীতা জলের মধ্যে ডুবে রয়েছেন। উষ্ণ চুম্বনে জীতু ভরিয়ে দিচ্ছেন স্ত্রী নবনীতাকে।

জীতু কমল ও নবনীতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Feb 2023,
  • अपडेटेड 2:51 PM IST
  • ভ্যালেন্টাইন্স ডে-এর আগেই প্রেমের একাধিক দিবস উদযাপনে মেতে উঠেছেন সকলে
  • সেই প্রেমের জোয়ারেই গা ভাসিয়ে দিলেন অভিনেতা জীতু কমল
  • ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-এর আগে কিস ডে। আর এই দিনে আদুরে ছবি পোস্ট করলেন জীতু কমল

ফেব্রুয়ারি মানেই প্রেমের মরশুম শুরু। ভ্যালেন্টাইন্স ডে-এর আগেই প্রেমের একাধিক দিবস উদযাপনে মেতে উঠেছেন সকলে। সেই প্রেমের জোয়ারেই গা ভাসিয়ে দিলেন অভিনেতা জীতু কমল। ১৩ ফেব্রুয়ারি দিনটি কিস ডে হিসাবে উদযাপন করা হয়। আর সেই দিন উপলক্ষ্যে জীতু তাঁর স্ত্রী নবনীতার ঠোঁটে উষ্ণ চুম্বনের ছোঁয়া দিলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই প্রতিক্রিয়ার ঝড় উঠল। 

স্ত্রীর ঠোঁটে উষ্ণ চুম্বন জীতুর
১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-এর আগে কিস ডে। আর এই দিনে আদুরে ছবি পোস্ট করলেন জীতু কমল। ছবিতে দেখা গিয়েছে, জীতু ও নবনীতা জলের মধ্যে ডুবে রয়েছেন। উষ্ণ চুম্বনে জীতু ভরিয়ে দিচ্ছেন স্ত্রী নবনীতাকে। এই ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'জলীয় বাষ্প'। 

 

আরও পড়ুন: শ্যুটিং সেটেই প্রেম শুরু, চিনে নিন টেলিভিশনের সেই তারকা জুটিদের

‘পারফেক্ট কাপল’ হিসেবে পরিচিত জিতু-নবনীতা 
প্রসঙ্গত, টেলি পাড়ার ‘পারফেক্ট কাপল’ হিসেবে পরিচিত জিতু কমল এবং নবনীতা দাস। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজেদের রোম্যান্টিক ছবি পোস্ট করে থাকেন। একসঙ্গে প্রথমবার ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে কাজ করেন নবনীতা দাস ও জিতু কমল। ধারাবাহিকের শেষের দিকে গল্প যখন নতুন মোড় নেয়, তখনই এন্ট্রি হয় জিতু কমল-অভিনীত চরিত্রটির। গল্পের সেই মোড়ই যে শেষ পর্যন্ত ব্য়ক্তিগত জীবনের নতুন মোড়ে এসে ঠেকবে, দু’জনের কেউই তখন সেইটা ভাবতে পারেননি। এমনকী, বিয়ের কথাবার্তা পাকা হওয়ার আগে একবার জিতু একবার বলেছিলেন, 'তোমাকে কেন বিয়ে করব, তুমি তো বাচ্চা মেয়ে।' তবে অবশেষে সেই বাচ্চা মেয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা।

জীতু কমল ও নবনীতা

 

Advertisement

আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে ঐন্দ্রিলার সঙ্গে আদরমাখা ছবি শেয়ার অঙ্কুশের, দিলেন বিয়ের খবর

ছোটপর্দা থেকেই প্রেমের শুরু
বলা চলে ছোটপর্দা থেকেই প্রেম শুরু হয় অপরাজিত-এর নায়ক জীতু কমল ও নবনীতার। ২০১৯-এর ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সাংসারিক বন্ধনে বাঁধা পড়ে চুটিয়ে সংসার করছেন এই দুই টেলি অভিনেতা। দুই তারকার সম্পর্ক ভাঙছে এমন গুঞ্জনও ছড়িয়েছে একাধিকবার। কিন্তু সেই সবকিছুকে তুচ্ছ করে, একসঙ্গে খুশিতেই রয়েছেন দম্পতি। 

বড়পর্দায় কাজ করছেন জীতু কামাল
তবে টেলিভিশনের পর্দা ছেড়ে জীতু এখন টলিউডের বেশ পরিচিত মুখ। পরিচালক অনীক দত্তের হাত ধরে 'অপরাজিত' সিনেমার মাধ্যমে টলিউডে পা রাখেন অভিনেতা। এই ছবিতে তিনি সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। জীতুর হাতে রয়েছে একাধিক কাজ। তবে স্ত্রী নবনীতা টেলিভিশনেই কাজ করছেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement