Advertisement

Srijit Mukherji: তেলুগু ভাষায় সৃজিতের 'ভিঞ্চিদা'র রিমেক, টলিউডের কেউ অভিনয় করবেন?

Srijit Mukherji: এখন টলিউড হোক বা বলিউড ট্রেন্ড শুরু হয়েছে প্যান ইন্ডিয়া সিনেমার। এমনিতেই ফিল্ম ইন্ডাস্ট্রিকে টেক্কা দিচ্ছে দাক্ষিণাত্যের সিনেমাগুলি। এবার শোনা যাচ্ছে বাংলা সিনেমার দক্ষিণী রিমেক হতে চলেছে। বাংলায় ব্লক বাস্টার হওয়ার পর এবার দক্ষিণে রিমেক হতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের থ্রিলার ‘ভিঞ্চিদা’।

সৃজিতের ভিঞ্চি দা-এর তেলুগু রিমেক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Apr 2023,
  • अपडेटेड 12:36 PM IST
  • এখন টলিউড হোক বা বলিউড ট্রেন্ড শুরু হয়েছে প্যান ইন্ডিয়া সিনেমার
  • এমনিতেই ফিল্ম ইন্ডাস্ট্রিকে টেক্কা দিচ্ছে দাক্ষিণাত্যের সিনেমাগুলি
  • বাংলায় ব্লক বাস্টার হওয়ার পর এবার দক্ষিণে রিমেক হতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের থ্রিলার ‘ভিঞ্চিদা’।

এখন টলিউড হোক বা বলিউড ট্রেন্ড শুরু হয়েছে প্যান ইন্ডিয়া সিনেমার। এমনিতেই ফিল্ম ইন্ডাস্ট্রিকে টেক্কা দিচ্ছে দাক্ষিণাত্যের সিনেমাগুলি। এবার শোনা যাচ্ছে বাংলা সিনেমার দক্ষিণী রিমেক হতে চলেছে। বাংলায় ব্লক বাস্টার হওয়ার পর এবার দক্ষিণে রিমেক হতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের থ্রিলার ‘ভিঞ্চিদা’। তবে এই প্রথমবার নয় যে সৃজিতের ছবির স্বত্ত্ব বিক্রি হয়েছে। ‘হেমলক সোসাইটি’-র স্বত্ত্ব কেনা হয়েছিল মারাঠি ছবির জন্য, ‘অটোগ্রাফ’-এর মালয়ালম ছবির জন্য। এবার সেই তালিকাতেই যুক্ত হল ‘ভিঞ্চিদা’।

জানা গিয়েছে, বাংলার এই সাইকোলজ্যিকাল থ্রিলার অবলম্বনে তেলুগু সিনেমা তৈরি হয়েছে, যার নাম রাবণাসুর। এই সিনেমায় দেখা যাবে তেলুগু সুপারস্টার রবি তেজাকে। ‘রাবণাসুরা’র পোস্টার শেয়ার করেই সুখবর দিয়েছেন সৃজিত (Srijit Mukherji)। ক্যাপশনে পরিচালক ট্যাগ করেছে রুদ্রনীল ঘোষ, ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, অনুপম সরকার, সোহিনী সরকার, ইন্দ্রদীপ দাশগুপ্তকে। সৃজিত লিখেছে, একবারের জন্য হলেও টেবিল ঘুরে গিয়েছে।  

 

আরও পড়ুন: Srijit Mukherji: জোড়া ছবির সিক্যুয়েল একসঙ্গে! পুজোয় বড় চমক নিয়ে আসছেন সৃজিত?

‘ভিঞ্চিদা’-র প্রযোজনা সংস্থা এসভিএফের থেকে রাইটস কিনেছে ক্রিয়েটিভ এন্টারটেনার্স অ্যান্ড প্রোডিউসার্স। জানুয়ারি থেকেই শুরু হয় এই ছবির শ্যুটিং। তামিলে এই ছবির পরিচালনা করছেন জি ধনঞ্জয়। ক্যামেরার দায়িত্ব সামলেছেন বিখ্যাত সিনেমাটোগ্রাফার নটরাজন। ভিঞ্চিদা’-র গল্পটা প্রতিশোধের। ভিঞ্চি নয়, এই গল্প একজন মাস্ক আর্টিস্টের। পেশাকে ভালবেসেই একাজে এসেছে সে। সময়ের সঙ্গে সঙ্গে নিজের কাজ নিয়ে জানার খিদে বাড়ে তাঁর। এভাবেই একদিন আলাপ হয় উকিলের সঙ্গে। খুন যার পছন্দের বিষয়। এই দুজনকে ঘিরেই এগোতে থাকে ‘ভিঞ্চিদা’র গল্প। এতদিন বলিউড বা টলিউডে দক্ষিণী ছবির রিমেক করা হত কিন্তু দক্ষিণী ইন্ডাস্ট্রি বাংলা সিনেমার রিমেক করছে এই ঘটনা সত্যিই বিরল।

Advertisement

আরও পড়ুন: Sohini Sarkar-Ranojoy Bishnu: দার্জিলিঙে বিছুটি পাতা দিয়ে প্রপোজ, কীভাবে প্রেম শুরু সোহিনী-রণজয়ের? 

প্রসঙ্গত, থ্রিলার ছবি তৈরি করতে মাস্টারমাইন্ড সৃজিত মুখোপাধ্যায়। পরিচালকের কাছ থেকে দর্শকেরা পেয়েছেন বাইশে শ্রাবণের মতো সিনেমা। এখানেই শেষ নয়, সৃজিত আর এক ধাপ এগিয়ে বলিউডের যশরাজ ধাঁচে তৈরি করছেন কপ ইউনিভার্স। আর এ ক্ষেত্রে পরিচালক মেলাতে চাইছেন বাইশে শ্রাবণ ও ভিঞ্চিদা-কে। সুতরাং এই ছবিতে একসঙ্গে দেখা যেতে পারে প্রবীর রায়চৌধুরী ওরফে প্রসেনজিৎ ও বিজয় পোদ্দার ওরফে অনির্বাণ ভট্টাচার্যকে। সূত্রের খবর, সৃজিতের এই সিনেমায় দেখা যাবে শুভশ্রী ও যিশু সেনগুপ্তকে। তবে এখনও ফাইনাল কথা হয়নি। সবকিছু ঠিকঠাক চললে, এবার পুজোয় আসবে সৃজিতের এই নতুন ছবি।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement