Advertisement

Raigunj Child Murder Case: পরকীয়ার জেরে রায়গঞ্জে নিজের ৫ বছরের শিশুকন্যাকে কীটনাশক খাইয়ে খুন করল মা

উত্তর দিনাজপুরের রায়গঞ্জে নিজের পাঁচ বছরের কন্যাকে কীটনাশক খাওয়ায় তার নিজের মা। শিশুর ঠাকুমা আরতি দাসের অভিযোগের ভিত্তিতে রায়গঞ্জ থানার পুলিশ শিশুর মা রিঙ্কু দে, দিদা লক্ষ্মী দত্ত, শিশুর মায়ের প্রেমিক পুলক চৌহানকে গ্রেফতার করেছে।

পরকীয়ার জেরে ৫ বছরের শিশুকন্যাকে বিষ খাইয়ে খুন, রায়গঞ্জে গ্রেফতার মা
Aajtak Bangla
  • রায়গঞ্জ,
  • 11 Mar 2024,
  • अपडेटेड 11:32 PM IST

Raigunj Child Murder Case: শিউরে ওঠার মতো ঘটনা উত্তর দিনাজপুরে। লোকসভা নির্বাচনের আবহে যখন ফুটছে গোটা দেশের সঙ্গেও জেলাও। তার মধ্যে এমন ঘটনা সামনে এসেছে, যা শোনার পর শিউরে উঠছেন স্থানীয়রা। গোটা ঘটনায় স্তম্ভিত প্রতিবেশীরাও। উত্তর দিনাজপুরের রায়গঞ্জের পরকীয়ার জেরে নিজের শিশুকন্যাকে বিষপ্রয়োগ করে খুনের অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর দিনাজপুরের রায়গঞ্জে নিজের পাঁচ বছরের কন্যাকে কীটনাশক খাওয়ায় তার নিজের মা। শিশুর ঠাকুমা আরতি দাসের অভিযোগের ভিত্তিতে রায়গঞ্জ থানার পুলিশ শিশুর মা রিঙ্কু দে, দিদা লক্ষ্মী দত্ত, শিশুর মায়ের প্রেমিক পুলক চৌহানকে গ্রেফতার করেছে। প্রেমিককে বিয়ে করার জন্যই নিজের শিশুকন্যাকে কীটনাশক খাইয়ে খুন করেছে রিঙ্কু বলে অভিযোগ।

জানা গিয়েছে, ছ’বছর আগে আসানসোলের বাসিন্দা খোকন দে’র সঙ্গে রায়গঞ্জের ইন্দিরা কলোনির রিঙ্কুর বিয়ে হয়। অভিযোগ, বিয়ের তিন বছরের মাথায় শ্বশুরবাড়ি থেকে স্বামীকে ছেড়ে বাপের বাড়িতে চলে আসে রিঙ্কু। ২০২২ সাল থেকে রায়গঞ্জের অশোকপল্লীর বাসিন্দা পুলকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে সে। রিঙ্কুর ঠাকুমা আরতি দাসের অভিযোগ, প্রেমিক পুলককে বিয়ে করার জন্য নিজের সন্তানকে খুন করেছে রিঙ্কু। গোটা ঘটনাটি তিনি দেখেছেন বলে দাবি করেন আরতিদেবী। ওই তিনজনের বিরুদ্ধে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন আরতিদেবী। সেই ভিত্তিতে অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সোমবার ধৃতদের আদালতে তোলা হয়। অভিযুক্ত রিঙ্কু ও লক্ষ্মীকে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন বিচারক। এছাড়াও পুলককে তিনদিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement