Advertisement

ডানকুনিতে এটিএম লুটের চেষ্টা, ধৃত ৩ দুষ্কৃতি

হুগলির ডানকুনিতে এটিএম লুটের চেষ্টা করে ৩ দুষ্কৃতি। শাটার নামিয়ে ওই ৩ জন দুষ্কৃতি ধরে ফেললেন ব্যাঙ্কের কর্মীরা। গত কয়েকদিন ধরে হরিয়ানার একটি গ্যাং এটিএম লুটে সক্রিয় রয়েছে।

হুগলির ডানকুনিতে এটিএম লুটের চেষ্টা করে ৩ দুষ্কৃতি। শাটার নামিয়ে ওই ৩ জন দুষ্কৃতি ধরে ফেললেন ব্যাঙ্কের কর্মীরা।
ভোলানাথ সাহা
  • ডানকুনি,
  • 23 Dec 2021,
  • अपडेटेड 2:42 PM IST
  • হুগলির ডানকুনিতে এটিএম লুটের চেষ্টা করে ৩ দুষ্কৃতি।
  • শাটার নামিয়ে ওই ৩ জন দুষ্কৃতি ধরে ফেললেন ব্যাঙ্কের কর্মীরা।
  • গত কয়েকদিন ধরে হরিয়ানার একটি গ্যাং এটিএম লুটে সক্রিয় রয়েছে।

হুগলির ডানকুনিতে এটিএম লুটের চেষ্টা, শাটার নামিয়ে ৩ জন দুষ্কৃতি ধরে ফেললেন ব্যাঙ্কের কর্মীরা। সূত্রের খবর, ডানকুনি সুভাষপল্লী টি.এন মুখার্জি রোডের পাশে কন্টাই কো-অপারেটিভ ব্যাংকের এটিএম লুট করতে আসে তিন দুষ্কৃতি। একজন বাইরে পাহারায় থেকে বাকি দু'জন এটিএম ঘরের ভিতরে এটিএম লুটের চেষ্টা চালাচ্ছিল। সিসি ক্যামেরায় ব্যাংক কর্মীরা দেখতে পায় যে, বেশ কিছুক্ষণ পেরিয়ে গেলেও এটিএম থেকে তারা বেরোচ্ছে না। এর পরই ব্যাংকের কর্মীদের সন্দেহ হয়।

আরও পড়ুন: দেশের কত টাকার নোট ছাপতে কত খরচ জানেন? জেনে নিন

এটিএমের উপরেই রয়েছে কো-অপারেটিভ ব্যাংকটি। সিসি টিভি ভালো করে দেখে ব্যাংক কর্মীরা বুঝতে পারে তারা সাধারণ গ্রাহক নয়, এটিএম থেকে টাকা লুটের চেস্টা করছে। ব্যাংকের কর্মীরা তৎক্ষণাৎ নিচে নেমে এসে এটিএম ঘরের শাটার বন্ধ করে দেন। ভিতরে আটকে পরে দুজন ও বাইরে যে ছিল সে দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু তাকে দৌরে ধরে ফেলেন ব্যাংক কর্মীরা ও স্থানীয়রা।

আরও পড়ুন: অষ্টম শ্রেণি পাশেই উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ!

খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে ডানকুনি থানার পুলিশ। শাটার খুলে ওই দুই দুষ্কৃতিকে ধরে নিয়ে যায় থানায়। পুলিশ সূত্র মারফৎ জানা গেছে, গত কয়েকদিন ধরে হরিয়ানার একটি গ্যাং এটিএম লুটে সক্রিয় রয়েছে। উত্তরপাড়া ও হাওড়ায় গত এক সপ্তাহের মধ্যে নিরাপত্তারক্ষী-হীন দুটি এটিএম লুটের চেষ্টা চালায় দুষ্কৃতীরা।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement