Advertisement

Arambagh Murder: পঞ্চমীর রাতে নৃশংসতা, আরামবাগে পিটিয়ে খুন যুবককে, গ্রেফতার TMC নেতা

উৎসবের মধ্যে যুবককে পিটিয়ে খুনের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে আরামবাগের পুরাতন বাজার সংলগ্ন এলাকায়। গ্রেফতার অভিযুক্ত এক তৃণমূলের ওয়ার্ড সভাপতি হেমন্ত পাল। জানা গেছে, মৃত যুবকের নাম দেবাশিস আশ (৩২)। বাড়ি আরামবাগ পৌরসভার শ্রীনিকেতন পল্লিতে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Oct 2024,
  • अपडेटेड 10:17 AM IST

Youth Beaten to death: উৎসবের মধ্যে যুবককে পিটিয়ে খুনের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে আরামবাগের পুরাতন বাজার সংলগ্ন এলাকায়। গ্রেফতার অভিযুক্ত এক তৃণমূলের ওয়ার্ড সভাপতি হেমন্ত পাল। জানা গেছে, মৃত যুবকের নাম দেবাশিস আশ (৩২)। বাড়ি আরামবাগ পৌরসভার শ্রীনিকেতন পল্লিতে।

যুবকের সঙ্গে বচসাকে কেন্দ্র করে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে তৃণমূল নেতার নামে। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছে বিজেপি। একা নন, সঙ্গে তাঁর অনুগামীদের নিয়ে যুবককে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। 

ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি সামাল দিতে আসে পুলিশ বাহিনী। ঘটনাস্থলে হাজির হন আরামবাগ থানার আইসি রাকেশ সিং। অভিযুক্ত টিএমসি নেতা হেমন্ত পালকে গ্রেফতার করা হয়। তিনি আরামবাগ পৌরসভার চার নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি। দীর্ঘদিন ধরে তৃণমূল ছাত্র পরিষদ করতেন তিনি। তাঁর বিরুদ্ধে তোলাবাজি সহ একাধিক অভিযোগ আছে।

জানা যায়, মঙ্গলবার রাতে মৃত যুবক তাঁর ভাগ্নে সায়ন চক্রবর্তীকে খুঁজতে বেরিয়েছিলেন। তিনি দেখেন অভিযুক্তের সঙ্গে তাঁর ভাগ্নের বচসা হচ্ছে। প্রতিবাদ করায় তাঁকে লোহার রড ও বাঁশ দিয়ে মারধর করেন হেমন্ত পাল ও অনুগামীরা। মার খেতে খেতে জ্ঞান হারান দেবাশিস। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে আরামবাগ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করায়। সেকানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement