Advertisement

Maldah: বল ভেবে বোমা নিয়ে খেলছিল শিশুটি, বিস্ফোরণ, মালদায় মর্মান্তিক ঘটনা

আজ অর্থাত্‍ মঙ্গলবার বাড়ির সামনেই খেলছিল ৬ বছরের বান্টি কুমার মাহাতো। দেখতে পায়, সুতোর বাঁধা বলের মতো কিছু একটা। সে ভাবে ওটা বল। আসলে ওঠা ছিল বোমা। শিশুমন সাত-পাঁচ না ভেবে খেলতে শুরু করে।

মালদায় বোমা বিস্ফোরণ
Aajtak Bangla
  • মালদা,
  • 22 Oct 2024,
  • अपडेटेड 3:51 PM IST

ফের হিংসার বলি শিশু। এবার মালদা। বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে গুরুতর জখম ৬ বছরের এক শিশু। শরীরের অনেক অংশ পুড়ে গিয়েছে ওই শিশুর। ভর্তি করা হয়েছে মালদা মেডিক্যাল কলেজে। মালদার ইংরেজবাজারের ২৩ নম্বর ওয়ার্ডের ঘটনা।

আজ অর্থাত্‍ মঙ্গলবার বাড়ির সামনেই খেলছিল ৬ বছরের বান্টি কুমার মাহাতো। দেখতে পায়, সুতোর বাঁধা বলের মতো কিছু একটা। সে ভাবে ওটা বল। আসলে ওঠা ছিল বোমা। শিশুমন সাত-পাঁচ না ভেবে খেলতে শুরু করে। ব্যস, বিকট বিস্ফোরণ। তারপরেই দেখা যায়, মাটিতে কাতরাচ্ছে বান্টি। শরীরের অনেকটা অংশে চামড়া উঠে গিয়ে ঝুলছে। পুড়ে গিয়েছে অনেকটা। তাকে নিয়ে যাওয়া হয় মালদা মেডিক্যাল কলেজে।

বান্টির বাবা বিকাশ মাহাতোর কথায়, 'খেলছিল। তখনই বোমা ফাটে। হাত, পা, মুখ সব পুড়ে গিয়েছে। ক্লাবের কাছে বোমা রাখা ছিল। হতে পারে ক্লাবেই বোমা রয়েছে। আমি কাজে গেছিলাম। ছেলেটা আমার চোখ খুলছে না। পুরো পা, হাত, মুখ সব ঘায়েল হয়েছে।'

এলাকার বাসিন্দা প্রোমোদ রায় বলেন, 'বাচ্চা বল নিয়ে খেলছিল। তারপর হঠাৎ করেই বোমা ফাটার শব্দ শুনতে পাই। দৌড়ে চলে আসি। দেখি বাচ্চাটা শুয়ে পড়েছে মাটিতে। কাঁদছে। ওর পায়ে-হাতে আর মাথায় লেগেছে। আতঙ্কে আছি আমরা। আজ বাচ্চাটার হয়েছে। কাল আমাদের সঙ্গেও হতে পারে।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement