Advertisement

রাতের কলকাতায় ব্যবসায়ীকে গুলি, CCTV ফুটেজ দেখছে পুলিশ

রবিবার রাতে হাওড়ার (Howrah) ব্যবসায়ী পঙ্কজ সিং পার্কসার্কাসের দিক থেকে গাড়ি নিয়ে রবীন্দ্রসদনের দিকে যাচ্ছিলেন। সেইসময় গোর্কি সদনের সামনের সিগন্যালে তাঁর গাড়িটিকে ঘিরে ফেলে পাঁচটি বাইক। প্রতিটি বাইকেই ৩ জন করে ছিল বলে জানা যাচ্ছে। বাইকগুলি ঘিরে ফেলায় গাড়ি থেকে নামেন ওই ব্যবসায়ী। বাইক আরোহীদের সঙ্গে শুরু হয় বচসা, যা ধস্তাধস্তি পর্যন্ত গড়ায়। অভিযোগ, সেইসমময়ই একজন বন্দুক বের করে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায়।

প্রতীকী ছবি
রাজেশ সাহা
  • কলকাতা,
  • 13 Sep 2021,
  • अपडेटेड 12:36 PM IST
  • কলকাতায় ব্যবসায়ী গুলিবিদ্ধ
  • উঠে আসছে ব্যবসায়ীক শত্রুতার তত্ত্ব
  • তদন্তে শেক্সপিয়র থানার পুলিশ

রাতের কলকাতায় আবারও চলল গুলি (Firing At Kolkata)। এবার গুলিবিদ্ধ এক ব্যবসায়ী। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে গোর্কি সদনের সামনে এজেসি বোস ফ্লাই ওভারের নিচের সিগন্যালে। আহত অবস্থায় বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শেক্সপিয়ার সরণি থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ।

জানা গিয়েছে, রবিবার রাতে হাওড়ার (Howrah) ব্যবসায়ী পঙ্কজ সিং পার্কসার্কাসের দিক থেকে গাড়ি নিয়ে রবীন্দ্রসদনের দিকে যাচ্ছিলেন। সেইসময় গোর্কি সদনের সামনের সিগন্যালে তাঁর গাড়িটিকে ঘিরে ফেলে পাঁচটি বাইক। প্রতিটি বাইকেই ৩ জন করে ছিল বলে জানা যাচ্ছে। বাইকগুলি ঘিরে ফেলায় গাড়ি থেকে নামেন ওই ব্যবসায়ী। বাইক আরোহীদের সঙ্গে শুরু হয় বচসা, যা ধস্তাধস্তি পর্যন্ত গড়ায়। অভিযোগ, সেইসমময়ই একজন বন্দুক বের করে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায়। ব্যবসায়ীর ডান কাঁধে লাগে গুলি। সেইসময় গাড়িতে বাকি যাঁরা ছিলেন তাঁরাই পঙ্কজকে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে হাসপাতালেই চিকিৎসা চলছে পঙ্কজের।  

ঘটনায় ইতিমধ্যই তদন্ত শুরু করেছে শেক্সপিয়র সরণি থানার পুলিশ। পরীক্ষা করে দেখা হচ্ছে আশেপাশের এলকার সিসিটিভি ফুটেজও (CCTV Footage)। পঙ্কজের বন্ধুরা জানাচ্ছেন, ব্যবসায়ীক শত্রুতা ছিল তাঁর। তবে সেই কারণেই এই হামলা কি না তা নিয়ে এখনও নিশ্চিত নন তদন্তকারীরা। 

এদিকে এই ঘটনায় তীব্র প্রতিক্রিয় দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, 'শুধু কলকাতা নয়, সারা পশ্চিমঙ্গেই একই ঘটনা। যত সমাজবিরোধী, তারা এখন তৃণমূল ছত্রছায়ায়। কাউকে গ্রেফতার করা হয় না। এমনকী তারা দলে পদও পাচ্ছে। তারাই গোটা সমাজকে ব্যস্ত করে রেখেছে।'


 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement