Advertisement

প্রাক্তন জাতীয় খোখো খেলোয়াড়কে ধর্ষণ করে খুন! রক্তাক্ত লাশ উদ্ধার

প্রাক্তন জাতীয় খোখো খেলোয়াড়ের রক্তাক্ত লাশ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। দেহের আঘাত ও প্রাথমিক যাচাইয়ে মনে হচ্ছে ধর্ষণ করে খুন! পুলিশ তদন্ত শুরু করেছে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • বিজনৌর,
  • 12 Sep 2021,
  • अपडेटेड 6:57 PM IST
  • প্রাক্তন জাতীয় খোখো খেলোয়াড়ের লাশ
  • রক্তাক্ত দেহ দেখে ধর্ষণ ও খুনের অভিযোগ
  • তদন্তে পুলিশ, এলাকায় চাঞ্চল্য

উত্তরপ্রদেশের বিজনৌর জেলার রেলওয়ে স্টেশনের কাছে একটি ব্যাগে প্রাক্তন ন্যাশনাল চ্যাম্পিয়ন খোখো খেলোয়াড়ের মৃতদেহ উদ্ধার হল। ঘটনা প্রকাশ্যে আসতেই এলাকায় চাঞ্চল্য তৈরি হয়ে যায়। অভিযোগ সম্ভবত ধর্ষণ করে তাকে হত্যা করা হয়েছে বলে মনে করা হচ্ছে। জিআরপিতে এই ঘটনাকে ধর্ষণ এবং অভিযোগ দায়ের করে মামলা শুরু হয়েছে।

ইন্টারভিউতে গিয়েছিলেন, ফিরেছেন শব হয়ে

২৪ বছর বয়সী খেলোয়াড় ওই যুবতী শুক্রবার দুপুরে নিজের বাড়ি থেকে একটি কলেজের ইন্টারভিউ দেওয়ার জন্য বেরিয়েছিলেন। কিন্তু রাত হয়ে গেলেও বাড়ি ফেরেননি। পরিবারের লোকজন অনেকক্ষণ অপেক্ষা করেও তিনি বাড়ি না ফেরায় খোঁজখবর শুরু করে। সন্ধ্যার দিকে অবশ্য রেলওয়ে স্টেশন এর পিছনে গুদামের পাশে রাখা রেলওয়ে স্লিপারে একটি মেয়ের মৃতদেহ উদ্ধারের ঘটনা লোকমুখে শুনেছিলেন। কিন্তু তারা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি ইন্টারভিউর জন্য বের হওয়া বাড়ির মেয়ে স্লিপার-এ শব হয়ে শুয়ে আছে।

লাশ শণাক্ত করতে বহু সময় লাগে

অন্যদিকে মেয়েটির মৃতদেহ উদ্ধারের পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ সনাক্ত করার চেষ্টা করে। দীর্ঘক্ষন চেষ্টার পর পরিচিত একজনের দ্বারা ওই খেলোয়াড়ের শনাক্ত হয়। যুবতীর বোন জানান, সকাল সাড়ে এগারোটা নাগাদ ঘর থেকে ইন্টারভিউর জন্য বেরিয়েছিলেন ওই যুবতী। বিকেলের মধ্যে তাঁর ফিরে আসার কথা ছিল।সন্ধ্যা হয়ে গেলেও সে ফেরেনি। প্রথমে তেমন উদ্বেগ না হলেও রাত হয়ে যাওয়ার পর উদ্বেগ বাড়তে থাকে।

গলায় ওড়নার দাগ

অন্যদিকে সন্ধ্যায় পাড়ার এক মহিলা স্টেশনের কাছ থেকে আসার সময় একটি মেয়েকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেছিলেন। পুলিশের তরফ থেকেও ওই যুবতীর পরিচয় জানার জন্য বিভিন্ন জায়গায় খবর পাঠানো হচ্ছিল। পরে জানা গেল রক্তাক্ত ওই যুবতী আসলে আমার দিদি। তার মৃতদেহ দেখে আমাদের মনে হয়েছে, তার সাথে জবরদস্তি করা হয়েছে। কারণ তার গলায় ওড়নার দাগ দেখা গিয়েছে। যাতে মনে হচ্ছে শ্বাসরোধ করে তাকে মারা হয়েছে।

Advertisement

নিয়মিত খেলোয়াড় তিনি

তার শরীরেও আঘাতের চিহ্ন রয়েছে। পাশেই একটি ব্যাগ পড়েছিল। ওই যুবতীর একটি দাঁত ভাঙা অবস্থায় পাওয়া যায় এবং নাক থেকে রক্ত বেরোচ্ছিল। দীর্ঘক্ষণ জিআরপি এবং পুলিশ-এর মধ্যে কার এক্তিয়ারে ওই ঘটনা ঘটেছে তা নিয়ে বচসা শুরু হয়। পরে ঘটনাস্থল যাচাই করে থানাতেই মামলা দায়ের করা হয়, মৃত যুবতীর ২০১৬তে মহারাষ্ট্র থেকে হওয়া খোখো জাতীয় প্রতিযোগিতায় অংশ নিয়েছিল এবং তিনি বিশ্ববিদ্যালয় নিয়মিত খেলোয়াড় ছিলেন।

পুলিশের বিবৃতি

এই ঘটনার পর থেকে জিআরপি-পুলিশের হৃৎকম্প শুরু হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে জিআরপিও ঘটনার খোঁজখবর শুরু করেছে। আশপাশের সমস্ত এলাকায় জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। নেশাখোরদের তুলে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রেলওয়ে পুলিশের এসএসপি অপর্ণা গুপ্তা ঘটনাস্থলে পৌঁছন, এবং পুরো বিষয়টি খতিয়ে দেখে জানান, মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে জিআরপি পুলিশ আইপিসি ৩০২ এবং ৩৭৬ ধারা অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement