Advertisement

পারিবারিক অশান্তি, মালদায় স্ত্রীকে কুপিয়ে মারল স্বামী

বছর তিনের আগে করকচ গ্রাম পঞ্চায়েতের ইচাহার এলাকার বাসিন্দা জয়ন্তী মার্ডির সঙ্গে বিয়ে হয় অসমের কোকরাঝাড়ের বাসিন্দা মঙ্গল কিস্কুর। কিছুদিন আগে স্ত্রী জয়ন্তীকে নিয়ে শ্বশুরবাড়িতে আসে মঙ্গল। অভিযোগ, পারিবারিক অশান্তির জেরে বুধবার রাতে সেখানেই ধারাল অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করে সে। 

মঙ্গল কিস্কু ও জয়ন্তী মার্ডি
মিল্টন পাল
  • মালদা,
  • 07 Oct 2021,
  • अपडेटेड 2:35 PM IST
  • স্ত্রীকে কুপিয়ে হত্যা স্বামীর
  • থানায় অভিযোগ দায়ের
  • পলাতক অভিযুক্ত, আটক ৩

পারিবারিক অশান্তির জেরে বাপের বাড়িতেই গৃহবধূকে কুপিয়ে খুনের অভিযোগ। কাঠগড়ায় গৃহবধূর স্বামী। মালদার (Malda) গাজোল থানার অন্তর্গত করকচ গ্রাম পঞ্চায়েতের ইচাহার এলাকার ঘটনা। খুনের পরেই পলাতক অভিযুক্ত। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, বছর তিনের আগে করকচ গ্রাম পঞ্চায়েতের ইচাহার এলাকার বাসিন্দা জয়ন্তী মার্ডির সঙ্গে বিয়ে হয় অসমের (Assam) কোকরাঝাড়ের বাসিন্দা মঙ্গল কিস্কুর। কিছুদিন আগে স্ত্রী জয়ন্তীকে নিয়ে শ্বশুরবাড়িতে আসে মঙ্গল। অভিযোগ, পারিবারিক অশান্তির জেরে বুধবার রাতে সেখানেই ধারাল অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করে সে। 

এরপর রক্তাক্ত অবস্থায় জয়ন্তীকে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। জানা যাচ্ছে, ম্যাজিস্ট্রেট পর্যায়ে এনকোয়ারির পর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠান হবে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। 

ঘটনায় ইতিমধ্যেই জামাইয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন জয়ন্তীর বাবা বিমল মার্ডি। যদিও অভিযুক্ত জামাই পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে গাজোল থানার পুলিশ। একইসঙ্গে জমাইয়ের পরিবারের ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদও শুরু করেছেন তদন্তকারীরা। গোটা ঘটনায় এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement