Advertisement

৫ জনের সঙ্গে বিয়ের পরও Affair! মাথা থেঁতলে, গলা কেটে শাস্তি দিল স্বামী

স্ত্রীর অবৈধ সম্পর্ক সন্দেহে স্ত্রী ও স্ত্রীয়ের পুত্রকে সিলিন্ডার দিয়ে মাথা থেঁতলে তারপর গলা কেটে খুন করে পালিয়ে গিয়েছিল স্বামী বলে অভিযোগ। বাড়ি থেকে ৪০০ কিলোমিটার দূরে অন্য রাজ্য থেকে পুলিশ ধরে আনলো অভিযুক্তকে। রোমহর্ষক ঘটনা শুনুন পুলিশের জবানিতে।

অভিযুক্তকে নিয়ে পুলিশ
Aajtak Bangla
  • ইনদওর,
  • 15 Jan 2022,
  • अपडेटेड 3:12 PM IST
  • স্ত্রী ও পুত্রকে মাথা থেঁতলে, গলা কেটে খুন
  • মহারাষ্ট্রের আকোলা থেকে গ্রেফতার
  • পুলিশি জেরায় দোষ স্বীকার করেছে খুনি

মধ্যপ্রদেশের ইনদওরে হওয়া জোড়া হত্যাকাণ্ডের তদন্তে পুলিশ বড়োসড়ো সাফল্য লাভ করল। সুতো গুটিয়ে তারা মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে বাড়ি থেকে ৪০০ কিলোমিটার দূর থেকে। পুলিশ জানিয়েছে যে অভিযুক্ত অবৈধ সম্বন্ধে সন্দেহে স্ত্রী এবং ছেলেকে হত্যা করে পালিয়েছিল।

এরপরই ওই ব্যক্তি এলাকা ছেড়ে পালিয়ে যায়। এই ঘটনার তথ্য বাড়ির মালিক পুলিশকে দিয়েছিল। তদন্তে নেমে পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে এবং তাকে মহারাষ্ট্রের আকোলা থেকে গ্রেফতার করে নিয়েছে।

পুলিশ জানিয়েছে যে, অভিযুক্ত নিজের স্ত্রী এবং ছেলেকে হত্যা করেছে। স্ত্রী এর উপর অবৈধ সম্পর্কের সন্দেহ ছিল। তা জানিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়েছিল একাধিকবার। নিহত মহিলার অবশ্য এটি পঞ্চম বিয়ে ছিল। অভিযোগ যে, এ সপ্তাহ মহিলা কারও সঙ্গে অবৈধ সম্পর্ক চালাচ্ছিল। এ বিষয়টিতে আপত্তি ছিল স্বামীর। যার জেরেই শেষমেষ বিরক্ত হয়ে স্ত্রী ও তার ১১ বছরের ছেলেকে খুন করে ওই ব্যক্তি বলে জানিয়েছে।

প্রথমে সিলিন্ডার দিয়ে আঘাত করে ছুরি দিয়ে গলা কাটে

অভিযুক্ত পুলিশের কাছে স্বীকার করেছে যে সে তার স্ত্রী এবং ছেলেকে খুন করেছে। তার স্ত্রী এবং ছেলে রাতে ঘুমাচ্ছিল। সেই সময় তিনি দুজনের মাথায় সেদিন গ্যাস সিলিন্ডার দিয়ে থেঁতো করে দেন। এরপর মৃত্যু সুনিশ্চিত করার জন্য ধারালো ছুরি দিয়ে দুজনের গলা কেটে ফেলে। মা এবং ছেলে দুজনেই ঘটনাস্থলে মৃত্যু হয়ে যায়। এরপর সে সেখান থেকে পালিয়ে যায়। এই ঘটনার পর এলাকায় হৃৎকম্প শুরু হয়ে যায়।

পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। পুলিশ আধিকারিক ধর্মেন্দ্র সিং ভাদোরিয়া হত্যার ঘটনার খোলসা করে জানান যে, মঙ্গেশ নামে অভিযুক্ত কমলেশের বন্ধু, তার বয়ানের ভিত্তিতে মঙ্গেশকে খোঁজা শুরু করে এবং ইন্দোর থেকে ৪০০ কিলোমিটার দূরে আকোলা থেকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানিয়েছে যে অভিযুক্ত তার নিজের দোষ স্বীকার করে নিয়েছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement