Advertisement

কাঁকুলিয়া জোড়া খুনের কিনারা, গ্রেফতার মূল অভিযুক্ত ভিকি

গত ১৭ অক্টেবর গড়িয়াহাট থানা এলাকার কাঁকুলিয়া রোডের একটি তিন তলা বাড়ি থেকে সুবীর চাকী ও তাঁর চালক রবিন মণ্ডলের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। ঘটনার তদন্তে নামে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। প্রথমেই ভিকির মা মিঠু হালদারকে গ্রেফতার করা হয়। তারপর ধাপে ধাপে বাপি, জাহির গাজি ও সঞ্জয় মণ্ডল নামে আরও ৩ জনকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। তবে তখনও নাগালের বাইরে ছিল ভিকি। অবশেষে এবার পুলিশের জালে প্রধান অভিযুক্ত। 

প্রতীকী ছবি
রাজেশ সাহা
  • কলকাতা,
  • 01 Nov 2021,
  • अपडेटेड 3:39 PM IST
  • গ্রেফতার ভিকি হালদার
  • শুভঙ্কর মণ্ডল নামে ধৃত আরও ১
  • মুম্বই থেকে গ্রেফতার করল পুলিশ

কাঁকুলিয়া জোড়া হত্যাকাণ্ডে প্রধান অভিযুক্ত ভিকি হালদার গ্রেফতার। মুম্বই থেকে ভিকিকে গ্রেফতার করে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। ভিকির সঙ্গে শুভঙ্কর মণ্ডল নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। মুম্বইয়ের একটি বিল্ডিংয়ে তারা নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করছিল বলে জানা যাচ্ছে। 

ভিকি হালদার

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ১৮ তারিখ মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেয় ভিকি হালদার ও শুভঙ্কর মণ্ডল। ১৯ বা ২০ তারিখ মুম্বই পৌঁছায় তারা। এরপর সেখানে একটি নির্মীয়মান ৪৮ তলা বিল্ডিংয়ে নিরাপত্তারক্ষী হিসেবে কাজ শুরু করে। গত ৩০ তারিখ সেখান থেকেই গ্রেফতার করা হয় তাদের। ধৃতদের ট্রানজিট রিমান্ডে আনা হচ্ছে কলকাতায়। 

এই বিল্ডিংয়েই নিরাপত্তারক্ষীর কাজ করছিল তারা

প্রসঙ্গত গত ১৭ অক্টেবর গড়িয়াহাট থানা এলাকার কাঁকুলিয়া রোডের একটি তিন তলা বাড়ি থেকে সুবীর চাকী ও তাঁর চালক রবিন মণ্ডলের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। ঘটনার তদন্তে নামে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। প্রথমেই ভিকির মা মিঠু হালদারকে গ্রেফতার করা হয়। তারপর ধাপে ধাপে বাপি, জাহির গাজি ও সঞ্জয় মণ্ডল নামে আরও ৩ জনকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। তবে তখনও নাগালের বাইরে ছিল ভিকি। অবশেষে এবার পুলিশের জালে প্রধান অভিযুক্ত। 

শুভঙ্কর মণ্ডল

পুলিশ সূত্রে খবর, ধৃত ভিকি ও শুভঙ্করকে জিজ্ঞাসাবাদ করে খুনের বিষয়ে আরও কোনও তথ্য উঠে আসে কি না সেই চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা। প্রয়োজনে ধৃতদের মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে বলেও পুলিশ সূত্রে খবর।

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement