Advertisement

Kanpur Murder: রাজমিস্ত্রির প্রেমে স্বামীকে 'খুন', যেভাবে ধরা পড়লেন স্ত্রী পিঙ্কি

উত্তরপ্রদেশের কানপুরে শিক্ষক রাজেশ গৌতম হত্যা মামলার সত্যতা প্রকাশ্যে আসার পর মানুষ হতবাক। স্ত্রীর রক্তক্ষয়ী ষড়যন্ত্রের সিসিটিভি ফুটেজ দেখে হতবাক মানুষ। অন্যদিকে, স্বামীর খুনি পিঙ্কি, তাঁর প্রেমিকা ও সঙ্গীকে জেলে পাঠিয়েছে পুলিশ।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Nov 2023,
  • अपडेटेड 9:06 PM IST
  • উত্তরপ্রদেশের কানপুরে শিক্ষক রাজেশ গৌতম হত্যা মামলার সত্যতা প্রকাশ্যে আসার পর মানুষ হতবাক।
  • স্ত্রীর রক্তক্ষয়ী ষড়যন্ত্রের সিসিটিভি ফুটেজ দেখে হতবাক মানুষ।

উত্তরপ্রদেশের কানপুরে শিক্ষক রাজেশ গৌতম হত্যা মামলার সত্যতা প্রকাশ্যে আসার পর মানুষ হতবাক। স্ত্রীর রক্তক্ষয়ী ষড়যন্ত্রের সিসিটিভি ফুটেজ দেখে হতবাক মানুষ। অন্যদিকে, স্বামীর খুনি পিঙ্কি, তাঁর প্রেমিকা ও সঙ্গীকে জেলে পাঠিয়েছে পুলিশ। পিঙ্কি তাঁর প্রেমিক শৈলেন্দ্র সোনকারের সাথে ৪ নভেম্বর তার স্বামীকে খুন করে। সেদিনের সিসিটিভি ফুটেজ উঠে এসেছে। ভোর সাড়ে পাঁচটায় বাড়ি থেকে হাঁটতে বের হন রাজেশ গৌতম। যাওয়ার আগে পিঙ্কি তার স্বামীকে এমনভাবে হত্যা করার পরিকল্পনা করেছিল যাতে মানুষ হতবাক হয়। 

পিঙ্কি তার প্রেমিককে বলেছিল, 'স্বামী বাড়ি থেকে বের হলেই তোমাকে ফোন করব।' এবং জোরে গাড়ি চালিয়ে ধাক্কা মেরে তাকে মারার ষড়যন্ত্র করে পিঙ্কি। উল্লেখ্য যে ৪ নভেম্বর পুলিশ রাজেশ গৌতমের মৃতদেহ খুঁজে পায়। সে সময় ধারণা করা হয়েছিল যে তিনি দুর্ঘটনার শিকার হয়েছিলেন। কিন্তু, সিসিটিভি ফুটেজ সামনে আসার পর ভয়ঙ্কর ষড়যন্ত্র ফাঁস হয়ে যায়। দেখা গেল রাজেশ গৌতম বেড়াতে যাচ্ছেন। এরপর সামনে থেকে তাকে পিষে দেওয়া ইকো গাড়ি এবং খুনিদের নিয়ে পালিয়ে যাওয়া ওয়াগনআর গাড়ি দুটোই একই সঙ্গে তাঁর পাশ দিয়ে চলে যায়।

রাজেশ হাঁটতে হাঁটতে এগিয়ে যায়। কিছুক্ষণ পর ইকো গাড়িটি আবার তাকে অনুসরণ করে। সুমিত এগিয়ে গিয়ে এই গাড়ি দিয়ে রাজেশকে পিষে দিল। কিন্তু, তার গাড়িটি একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এর পরে, তিনি গাড়িটি সেখানে রেখে শৈলেন্দ্র এবং তার খুড়তুতো ভাই বিকাশ সোনকারের সাথে ওয়াগনআরে পালিয়ে যান। এটিই সিসিটিভি ফুটেজ যা তার স্বামীকে খুন করা স্ত্রীকে প্রকাশ করেছে। রাজেশের ভাই খুনের সন্দেহ প্রকাশ করেছিলেন। প্রাথমিক তদন্তে পুলিশ ঘটনাটিকে দুর্ঘটনা হিসেবেও বিবেচনা করছে, অন্যদিকে রাজেশের ভাই ব্রহ্মদত্ত বলেছেন, এটি একটি খুন। 

তদন্ত শুরু হলে পুলিশ সিসিটিভি ফুটেজ পায় এবং বিষয়টি প্রকাশ্যে আসে। ৪৫ কোটি টাকার জমি এবং ৩ কোটি টাকার বীমার উপর নজর ছিল ।পুলিশ বলছে যে পিঙ্কি বলেছে যে, তার স্বামী রাজেশ তার এবং শৈলেন্দ্রের সম্পর্কের কথা জানতে পেরেছিলেন। তাই তাকে পথ থেকে সরানোর পরিকল্পনা করা হয়। রাজেশের নামে ৩ কোটি টাকার বীমা ছিল। তাই রাজেশের হত্যাকে দুর্ঘটনা দেখিয়ে টাকা পেতে চেয়েছিল সে। তিনি রাজেশের ৪৫ কোটি টাকার জমিও পেতে চেয়েছিলেন। এরপর শৈলেন্দ্রকে বিয়ে করে একসঙ্গে থাকতে চেয়েছিলেন পিঙ্কি। পিঙ্কির দুটি ছোট বাচ্চা আছে, যাদের সে কোনও যত্ন নেয়নি।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement