Advertisement

চোর সন্দেহে গণপিটুনি, মেদিনীপুরে যুবকের রক্তাক্ত দেহ

মেদিনীপুর শহরে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ। এদিন সকালে ওই যুবকের ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। মৃত যুবকের নাম শেখ পল্টু। শহর সংলগ্ন ধর্ম এলাকার বাসিন্দা। শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

যুবকের দেহ উদ্ধার।
শাজাহান আলী
  • মেদিনীপুর,
  • 15 Mar 2022,
  • अपडेटेड 3:07 PM IST
  • চোর সন্দেহে গণপিটুনি
  • মেদিনীপুরে যুবকের রক্তাক্ত দেহ
  • জানুন বিস্তারিত তথ্য

মেদিনীপুর শহরে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ। এদিন সকালে ওই যুবকের ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। মৃত যুবকের নাম শেখ পল্টু। শহর সংলগ্ন ধর্ম এলাকার বাসিন্দা। শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পরিবারের লোকজনের দাবি, তাকে পিটিয়ে খুন করা হয়েছে। ঘটনায় উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়। পুলিশ তদন্তে নেমে আটক করেছে চারজনকে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শেখ পল্টুকে সোমবার রাতে তোড়াপাড়া এলাকায় দেখে স্থানীয় কেউ চোর সন্দেহ করেছিল। অভিযোগ, সেই সন্দেহেই ওই যুবককে বেধড়ক মারধর করার পর এলাকার রাস্তার উপর ফেলে রেখেই পালায় সেই লোকজন। মঙ্গলবার সকালে তার মৃতদেহ উদ্ধার হয় রাস্তার উপর থেকে। ঘটনার তদন্তে নামে কোতোয়ালি থানার পুলিশ। পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে। মৃতের পরিবারের সদস্য শেখ মন্তাজ বলেন, " এই ঘটনায় পিটিয়ে মারা হয়েছে। এলাকার কয়েকজন যুবক পরিকল্পিতভাবে পিটিয়ে মেরেছে তাকে। পুলিশ সবই জানে। পুলিশের ভূমিকা খুবই খারাপ এই ঘটনায়। আমরা দোষীদের শাস্তি দাবি করছি।" পুলিশ সুপার দিনেশ কুমার জানান," পুলিশ তদন্ত করছে। তবে ইতিমধ্যে চারজনকে আটক করা হয়েছে এই ঘটনায়।"

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement