Advertisement

গঙ্গারামপুরে চোর অপবাদে গণপিটুনি, মৃত যুবক

চোর সন্দেহের এক যুবককে গণপিটুনি দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ। ঘটনার গঙ্গরামপুরের অশোক গ্রামে। অভিযোগ, বাইকে করে ওই যুবক বাড়ি ফিরছিল। সেই সময় এলাকার কয়েকজন তার পথ আটকায়। চুরির অপবাদে মারধর করতে থাকে। বেধড়ক মারে যুবকের অবস্থা আশঙ্কাজনক হয়ে যায়।

মৃত যুবক
Aajtak Bangla
  • গঙ্গারামপুর,
  • 25 Jan 2022,
  • अपडेटेड 2:39 PM IST
  • চুরির অপবাদে গণপিটুনির অভিযোগ
  • প্রাণ হারালেন দঃ দিনাজপুরের যুবক
  • তদন্ত শুরু পুলিশের

চোর সন্দেহের এক যুবককে গণপিটুনি দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ। ঘটনার গঙ্গরামপুরের অশোক গ্রামে। অভিযোগ, বাইকে করে ওই যুবক বাড়ি ফিরছিল। সেই সময় এলাকার কয়েকজন তার পথ আটকায়। চুরির অপবাদে মারধর করতে থাকে। বেধড়ক মারে যুবকের অবস্থা আশঙ্কাজনক হয়ে যায়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

জানা গিয়েছে, সোমবার রাতে বাইক নিয়ে বাজার থেকে বাড়ি ফিরছিল ২৭ বছরের মঞ্জরুল। তখনই একদল যুবক তার বাইক থামিয়ে দেয়। তারপরে সেখান থেকে নামিয়ে গাছে বেঁধে বেধড়ক মারধর করতে থাকে। অভিযোগ, মারধর করে মঙ্গুল রায় তার দুই ছেলে সহ ওই এলাকার কয়েকজন যুবক। চোর সন্দেহে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে মঞ্জরুলের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে বহু কাকুতি-মিনতি করলেও কোন কথা না শুনে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। পাশাপাশি মঞ্জরুলের পরিবারকে বলা হয় তাদের ছেলে চুরি করেছে। কিন্তু পরিবারের দাবি, মঞ্জরুল কখনও এমন কাজ করতে পারে না।  ঘটনার পর ওই যুবকের পরিবার গঙ্গারামপুর থানায় খবর দিলে। গঙ্গারামপুর থানার পুলিশ ঘটনা স্থলে যায়। কিন্তু পুলিশ পৌঁছনোর আগেই মৃত্যু হয় মঞ্জুরুলের। 

মঞ্জরুলের পরিবারের দাবি, "মঞ্জরুল গোয়াতে শ্রমিকের কাজ করে। কিছুদিন আগেই তিনি গ্রামে এসেছিলেন। ১লা ফেব্রুয়ারি ফিরে যাওয়ার কথা ছিল তার। মঞ্জরুলে ভালো শান্ত ছেলে। কোনওদিন চুরি করেনি। যারা মেরেছে তারা মদ্যপ অবস্থায় ছিল। মিথ্যে অপবাদ দিয়ে বেধড়ক মারধর করে মেরে ফেলা হয়েছে ওই যুবককে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে মঙ্গুলের পরিবার।" দোষীদের কঠোরতম শাস্তির আর্জি জানিয়েছেন পরিবারের সদস্যরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও অভিযুক্তরা পলাতক।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement