Advertisement

Gujarat : ছাদে শোওয়া নিয়ে বিবাদ, রাগে মেয়েকে ২৫ বার কোপাল বাবা

ছাদে শোওয়া নিয়ে বিতর্ক। আর তা পৌঁছল হাতাহাতিতে। তারপর খুন। মেয়েকে কুপিয়ে কুপিয়ে হত্যা করল ব্যক্তি। এক আধবার নয়। ২৫ বার কোপানো হল। তার জেরে মৃত্যু হল কিশোরীর।

এই সেই ঘটনার ছবি
Aajtak Bangla
  • আহমেদাবাদ ,
  • 31 May 2023,
  • अपडेटेड 3:29 PM IST
  • নিদের মেয়েকে কুপিয়ে কুপিয়ে খুন করল ব্যক্তি
  • সামনে এসেছে সেই নৃশংস ঘটনার ভিডিও

ছাদে শোওয়া নিয়ে বিতর্ক। আর তা পৌঁছল হাতাহাতিতে। তারপর খুন। মেয়েকে কুপিয়ে কুপিয়ে হত্যা করল ব্যক্তি। এক আধবার নয়। ২৫ বার কোপানো হল। তার জেরে মৃত্যু হল কিশোরীর। সুরাতের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। সামনে এসেছে গোটা ঘটনার ভিডিও। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

পুলিশ জানিয়েছে, ঘটনা সুরাতের কাদোদারার। সেখানেই একি ফ্ল্যাটে থাকত ওই পরিবার। গৃহকর্তা রামানুজন স্ত্রী রেখা ও সন্তানদের নিয়ে ওই ফ্ল্যাটে থাকতেন। স্থানীয় সূত্রে খবর, মাঝে মধ্যেই স্বামী স্ত্রী-র মধ্যে ঝামেলা হত। তবে গত ১৮ মে তা চরম আকার নেয়। রাত তখন প্রায় সাড়ে এগারোটা। রামানুজনের মেয়ে ছাদে শুয়ে ছিল। স্ত্রীর সঙ্গে তাই নিয়ে ঝামেলা শুরু হয় ওই ব্যক্তির। হাতে চাকু নিয়ে ঘর থেকে বের হয় রামানুজন। সে প্রথমে রেখাকে আঘাত করে। মা-কে বাঁচাতে আসে মেয়ে। ঠিক তখন মেয়েকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে রামানুজন। সেই সময় রেখা সহ আশপাশে থাকা আরও দু-একজন ভয়ে পালিয়ে যায়।  

এদিকে রেখা মেয়েকে বাঁচাতে আসে। তা দেখে রামানুজন রেখার দিকে এগিয়ে যায়। তাকেও কোপাতে থাকে। এরপর ফের মেয়েকে কোপাতে থাকে এলোপাথাড়ি। পুলিশ জানিয়েছে, পরপর ২৫ বার মেয়েকে চাকুর আঘাত করে রামানুজন। রক্তে মাখামাখি হয়ে যায় মেঝে। 

ঘটনার জেরে মৃত্যু হয় ওই কিশোরীর। এদিকে ঘটনার বেশ কিছুক্ষণ পরই মৃতদেহ উদ্ধার হয়। জখম রেখাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেই স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। পুলিশ গ্রেফতার করে রামানুজনকে। উদ্ধার হয় খুনে ব্যবহৃত অস্ত্রও। 

পুলিশ জানিয়েছে, রামানুজনের বিরুদ্ধে খুন ও খুনের চেষ্টার অভিযোগের ধারায় মামলা দায়ের হয়েছে। এখনও হাসপাতালে চিকিৎসাধীন রেখা। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement