Advertisement

Friends Kill Man:বন্ধুদের হাতে খুন যুবক! দেহ ছোড়া হল প্রাক্তন বিধায়কের বাড়ির সামনে

যুবকের গলার নলি কেটে খুন করা হয় বলে অভিযোগ উঠেছে। পরে দেহ প্রাক্তন বিধায়কের ফার্মহাউসের সামনে ছুড়ে ফেলেন অভিযুক্তরা। এই ঘটনায় নিহত যুবকের তিন বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি উত্তরপ্রদেশের কনৌজ জেলার।

প্রতীকী চিত্র।
Aajtak Bangla
  • লখনউ,
  • 11 Dec 2023,
  • अपडेटेड 7:18 PM IST
  • যুবকের গলার নলি কেটে খুন করা হয় বলে অভিযোগ উঠেছে।
  • দেহ প্রাক্তন বিধায়কের ফার্মহাউসের সামনে ছুড়ে ফেলেন অভিযুক্তরা।
  • এই ঘটনায় নিহত যুবকের তিন বন্ধুকে গ্রেফতার করা হয়েছে।

পার্টি চলাকালীন গোলমালের জেরে যুবককে খুন করলেন তাঁরই বন্ধুরা! যুবকের গলার নলি কেটে খুন করা হয় বলে অভিযোগ উঠেছে। পরে দেহ প্রাক্তন বিধায়কের ফার্মহাউসের সামনে ছুড়ে ফেলেন অভিযুক্তরা। এই ঘটনায় নিহত যুবকের তিন বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি উত্তরপ্রদেশের কনৌজ জেলার। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। 

পুলিশ সূত্রে খবর, প্রদীপ নামে ৩০ বছরের এক যুবক রবিবার রাতে বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন। সেই সূত্রে তিন বন্ধুকে ডেকেছিলেন। পার্টি চলাকালীন তাঁদের মধ্যে গোলমাল বাধে। এর পরই প্রদীপের গলার নলি কেটে খুন করা হয় বলে অভিযোগ উঠেছে তাঁরই তিন বন্ধুর বিরুদ্ধে। প্রদীপের শিরশ্ছেদ করা হয়। পরে সমাজবাদী পার্টির প্রাক্তন বিধায়ক রাজেশ্বর সিংহের ফার্মহাউসের সামনে প্রদীপের দেহ ফেলে চম্পট দেন অভিযুক্তরা। প্রদীপের মুণ্ড ইঁট দিয়ে থেঁতলানো হয় বলে অভিযোগ। 

কী ভাবে গ্রেফতার হলেন অভিযুক্তরা?

ফার্মহাউসের নিরাপত্তারক্ষীরা এই ঘটনাটি দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নবাবগঞ্জ থানার পুলিশ। ঘটনাস্থল থেকে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়। বাকি দুই অভিযুক্ত পলাতক ছিলেন। পরে তল্লাশি চালিয়ে তাঁদের গ্রেফতার করা হয়। ধৃতরা হলেন সুরজ, অঙ্কুর এবং ললিত। তাঁদের পোশাক এবং হাতে রক্ত লেগেছিল। একটি ই-রিকশাতেও রক্ত লেগেছিল বলে জানিয়েছেন তদন্তকারীরা।

 পার্টিতে কী ঘটেছিল?

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, পার্টিতে অভিযুক্তরা মত্ত অবস্থায় ছিলেন। সেই সময় বচসা বাধে। তার জেরেই রাগের মাথায় এই কাণ্ড ঘটিয়েছেন বলে দাবি করেছেন ধৃতরা। ঘটনাস্থল পরিদর্শন করেছে ফরেন্সিক দল। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী নিয়ে বচসা বেধেছিল, তা জানা যায়নি। ধৃতদের জেরা করে তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। 

Advertisement


 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement