Advertisement

পাবজিতে পরিচয়, ভোপালে নাবালিকাকে গণধর্ষণ, গ্রেফতার তিন যুবক

পাবজি খেলার সময় পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরেই নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। শুধু তাই নয় গণধর্ষণের ভিডিও ইন্টারনেটে আপলোড করার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ ওই নাবালিকার। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

প্রতীকী চিত্র
Aajtak Bangla
  • ভোপাল,
  • 15 Oct 2020,
  • अपडेटेड 6:53 PM IST
  • ভোপালে নাবালিকাকে গণধর্ষণ
  • পাবজিতে পরিচয় অভিযুক্তদের সঙ্গে
  • ধর্ষণের ভিডিও রেকর্ড করে ব্ল্যাকমেল

পাবজি খেলার সময় পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরেই নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। শুধু তাই নয় গণধর্ষণের ভিডিও ইন্টারনেটে আপলোড করার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ ওই নাবালিকার। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। 

গণধর্ষণ ও ব্ল্যাকমেলের অভিযোগ

এবিষয়ে পুলিশ জানাচ্ছে মাস কয়েক আগে অনলাইন গেম পাবজি খেলার সময় ওই তিন যুবকের সঙ্গে পরিচয় হয় মধ্যপ্রদেশের ভোপালের বাসিন্দা ওই নাবালিকার। এরপর গত সেপ্টেম্বর মাসে রম্ভা নগরে নাবালিকাকে ডেকে পাঠায় ওই যুবকেরা। অভিযোগ, সেখানেই তাঁকে গণধর্ষণ করা হয়। একই সঙ্গে ধর্ষণের ভিডিও রেকর্ড করে ব্ল্যাকমেলও করা হয় তাকে। ওই ভিডিও দেখিয়ে বারংবার ধর্ষণ করা নাবালিকাকে, এমনকি সে বাধা দিলে বা কাউকে বললে ভিডিও ইন্টরানেটে আপলোড করে দেওয়ার হুমকিও দেয় অভিযুক্তরা।   

অভিযুক্তরা গ্রেফতার

নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ওই তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের প্রত্যেকেরই বয়স ১৮ থেকে ১৯ বছরের মধ্যে। অভিযুক্তদের বিরুদ্ধে ৩৭৬ (২এন) (বারবার ধর্ষণ), ৩৭৬ (ডিএ) (১৬ বছরের কম নাবালিকাকে গণধর্ষণ), ৫০৬ (ভয় দেখানো) এবং পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement