Advertisement

Murshidabad Shootout: মুর্শিদাবাদে ফের শ্যুটআউট, গুলিবিদ্ধ যুবক হাসপাতালে

Murshidabad Shootout: পঞ্চায়েত নির্বাচনের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ। ফের শ্যুট আউট ডোমকলে। গুলিবিদ্ধ এক যুবক। তিন দিনের মাথায় ফের চলল গুলি। যুবকের নাম সমীরুদ্দিন শেখ (২২) বলে জানা যাচ্ছে। আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি বলে সংবাদমাধ্যম সূত্রে খবর। যুবকের শরীর থেকে গুলি বের করার চেষ্টা চলছে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • বহরমপুর,
  • 27 Jan 2023,
  • अपडेटेड 10:31 PM IST
  • পঞ্চায়েত নির্বাচনের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ
  • ফের শ্যুট আউট ডোমকলে
  • সূত্রের খবর, এদিন সন্ধে পৌনে ৭টা নাগাদ গুলি করা হয়

Murshidabad Shootout: পঞ্চায়েত নির্বাচনের আগে উত্তপ্ত মুর্শিদাবাদ (Murshidabad)। ফের শ্যুট আউট (Shootout) ডোমকলে (Domkal)। গুলিবিদ্ধ এক যুবক। তিন দিনের মাথায় ফের চলল গুলি। যুবকের নাম সমীরুদ্দিন শেখ (২২) বলে জানা যাচ্ছে। আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি বলে সংবাদমাধ্যম সূত্রে খবর। যুবকের শরীর থেকে গুলি বের করার চেষ্টা চলছে।

সূত্রের খবর, এদিন সন্ধে পৌনে ৭টা নাগাদ গুলি করা হয়।  ডোমকল পুরসভার ৪ নম্বর ওয়ার্ডে শেখপাড়া এলাকায় ওই যুবক বন্ধুদের সঙ্গে রাস্তায় কালভার্টের ওপর বসে আড্ডা মারছিল। সেসময় দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি হলুদ স্কুটিতে চেপে তিন রাউন্ড গুলি চালায়। একটি গুলি গিয়ে লাগে সমীরুদ্দিন শেখের পেটে। তিনি পেশায় নির্মাণ শ্রমিক বলে জানা যায়। 

ছেলের গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে ছুটে আসেন পরিবারের সদস্যরা। সমীরুলের বাবা জানান, ছেলের কোনওদিন কোনও শত্রু ছিল না। তাই কী কারণে তাঁর ছেলেকে গুলি করা হল বুঝতে পারছেন না তিনি।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, দুষ্কৃতীরা অন্য ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালাতে গেলে লক্ষ্য ভ্রষ্ট হয়ে সেই গুলি ওই যুবকের পেটে লাগে। এই ঘটনায় আতঙ্কের পরিস্থিতি এলাকায়। ঘটনার পর বিশাল পুলিশ বাহিনী পৌঁছয়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। 

গত ২৪ তারিখই মুর্শিদাবাদে গ্রাম পঞ্চায়েতের আস্থা ভোটের সন্ধেয় গুলিবিদ্ধ হয়ে তৃণমূল নেতার মৃত্যু হয়। মৃত ওই তৃণমূল নেতার নাম আলতাব আলি। তিনি পেশায় শিক্ষক। তাঁকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রাতে মৃত্যু হয় তাঁর। ঘটনায় গোষ্ঠী দ্বন্দ্ব বলে জানা গেছে।

কীকরে এত গুলি, বোমা আসছে মুর্শিদাবাদে? উঠছে সেই প্রশ্নও।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement