Advertisement

Payel Mukherjee: ভরসন্ধ্যায় রাস্তায় আক্রান্ত পায়েল, ভাঙা হল গাড়ির কাচ, 'কলকাতায় নারী নিরাপত্তা কোথায়?' প্রশ্ন অভিনেত্রীর

ভরসন্ধ্যায় অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়ের গাড়িতে ভাঙচুর। সেই সঙ্গে অভিনেত্রীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল। গোটা ঘটনাটি ফেসবুক লাইভে জানিয়েছেন অভিনেত্রী। তাঁর দাবি, রাস্তায় একটি বাইকের সঙ্গে তাঁর গাড়ির সামান্য ধাক্কা লাগে। বচসার মাঝেই তাঁর গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ পায়েলের।

রাস্তায় আক্রান্ত হওয়ার অভিযোগ তুললেন অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Aug 2024,
  • अपडेटेड 10:09 AM IST
  • ভরসন্ধ্যায় অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়ের গাড়িতে ভাঙচুর।
  • সেই সঙ্গে অভিনেত্রীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল।
  • গোটা ঘটনাটি ফেসবুক লাইভে জানিয়েছেন অভিনেত্রী।

Payel Mukherjee: ভরসন্ধ্যায় অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়ের গাড়িতে ভাঙচুর। সেই সঙ্গে অভিনেত্রীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল। গোটা ঘটনাটি ফেসবুক লাইভে জানিয়েছেন অভিনেত্রী। তাঁর দাবি, রাস্তায় একটি বাইকের সঙ্গে তাঁর গাড়ির সামান্য ধাক্কা লাগে। এরপরেই তুমুল হম্বিতম্বি শুরু করেন বাইক আরোহী। বচসার মাঝেই তাঁর গাড়ির কাচ ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ পায়েলের।

শুক্রবার সন্ধ্যার ঘটনা। দক্ষিণ কলকাতার অভিজাত সাউদার্ন অ্যাভিনিউ এলাকায় এই ঘটনা ঘটে। পায়েলের অভিযোগ, বাইক আরোহী তাঁর গাড়ি থামিয়ে চিৎকার চেঁচামেচি করতে শুরু করেন। এরপরেই তিনি গাড়ির কাচের জানলায় ঘুষি মারেন। পায়েলের দাবি তাতেই ক্ষান্ত হননি আক্রমণকারী। গাড়ির কাচ ভেঙে তাঁকে আক্রমণ করারও চেষ্টা করা হয় বলে অভিযোগ।

কলকাতা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাইক আরোহীকে আটক করে। পায়েল মুখোপাধ্যায় জানিয়েছেন, তিনি টালিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বাইক আরোহীর বিরুদ্ধে তাঁর অশালীন আচরণ, তাঁকে হুমকি দেওয়ার, তাঁর গাড়ির ক্ষতি করা এবং অকথ্য ভাষা ব্যবহার করার অভিযোগ করেছেন তিনি।

অভিযুক্ত বাইক আরোহী, এমআই আরসান, কমান্ড হাসপাতালের একজন জুনিয়র কমিশনড অফিসার বলে জানা গিয়েছে। পায়েল মুখোপাধ্যায়ের বিরুদ্ধে পাল্টা অভিযোগ তুলেছেন তিনি। তাঁর দাবি, পায়েল মুখোপাধ্যায় বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। তিনি নিজের মতো রাস্তা গিয়ে বাইক নিয়ে যাচ্ছিলেন। দু'টি অভিযোগই খতিয়ে দেখছে পুলিশ।

ফেসবুক লাইভে, পায়েল মুখোপাধ্যায় শহরে মহিলাদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। একজন ইন্টার্ন চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় ব্যাপক ক্ষোভের কথা উল্লেখ করে তিনি বলেন, 'সব প্রতিবাদ চলা সত্ত্বেও, কলকাতায় মহিলাদের ন্যূনতম নিরাপত্তাও নেই।'

এক বিবৃতিতে, কলকাতার ডেপুটি কমিশনার অফ পুলিশ (দক্ষিণ) প্রিয়ব্রত রায় বলেন, 'পুলিশ পায়েল মুখোপাধ্যায়ের নিরাপত্তা নিশ্চিত করতে এবং অভিযুক্তদের গ্রেফতার করতে দ্রুত পদক্ষেপ নিয়েছে।'

পায়েল মুখোপাধ্যায় বাংলা সিনেমা এবং টেলিভিশন জগতের পরিচিত নাম। তিনি বিভিন্ন টিভি সিরিয়াল, সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করেন। বেশ কয়েকটি বিজ্ঞাপনেরও মুখ তিনি।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement