Advertisement

বাড়ি ফেরার পথে রতুয়ায় ব্যবসায়ীকে গুলি! এলাকায় উত্তেজনা

রতুয়া (Ratua) থানা এলাকার কাহালার আশুটোলা এলাকার ঘটনা। এই ঘটনা ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। তাঁকে মালদা (Malda) মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

গুলিবিদ্ধ ব্যবসায়ী লাল মহম্মদ। মালদার রতুয়ায়। ছবি: ভাস্কর রায়
ভাস্কর রায়
  • রতুয়া,
  • 18 Jul 2021,
  • अपडेटेड 12:09 PM IST
  • কাজ সেরে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হলেন এক ব্যবসায়ী
  • ওই ব্যবসায়ীর নাম লাল মোহাম্মদ
  • মালদা জেলার রতুয়ার ঘটনা

কাজ সেরে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হলেন এক ব্যবসায়ী। ওই ব্যবসায়ীর নাম লাল মহম্মদ। তাঁর বয়স ৩৭ বছর। মালদা (Malda) জেলার রতুয়া (Ratua)-র ঘটনা। তাঁর পায়ে গুলি লেগেছিল।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, রতুয়া (Ratua) থানা এলাকার কাহালার আশুটোলা এলাকার ঘটনা। এই ঘটনা ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। তাঁকে মালদা (Malda) মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

আহত ওই ব্য়ক্তির পা থেকে গুলি বের করে দেওয়া হয়েছে। আপাতত তিনি সুস্থ আছেন বলে জানা গিয়েছে। মাটি কাটার যন্ত্র রয়েছে তাঁর। সেটি ভাড়া দিতেন। বিভিন্ন জায়গায় সেটি ভাড়া দেওয়া হত।

আরও জানা গিয়েছে, প্রত্যেক দিনের শনিবার সন্ধ্যায় জগন্নাথপুর এলাকা থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন। সেই সময় হঠাৎই কাহালা এলাকায় কে বা কারা পেছন থেকে গুলি চালায়। তার ডান পায়ে গুলি লাগে। গুলি করেই পালিয়ে যায় তারা। দুষ্কৃতীরা বাইকে চেপে এসেছিল।

গুলির শব্দে আশেপাশের লোকজন ছুটে আসে। তবে ততক্ষণে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। তবে ওই ব্যবসায়ীর কাছ থেকে কোনও টাকা-পয়সা  ছিনতাই করতে পারেনি দুষ্কৃতীরা। এমনই জানাচ্ছেন তিনি এবং তাঁর পরিবারের সদস্যরা।

ওই ব্যবসায়ীকে প্রথমে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্র। সেখান থেকে অবস্থার অবনতি হলে আনা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান রতুয়া (Ratua) থানার পুলিশ।

আহত ওই ব্যক্তি জানান, তিনি ফিরছিলেন। আর তখন তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়। তবে দুষ্কৃতীদের দেখতে পাননি তিনি। তাঁর কাছে থাকা টাকাপয়সা ছিনতাই করেনি।

তাঁর ভাইপো আশিকুর রহমান জানান, জগন্নাথপুর থেকে আসছিলেন কাকা। টাকা নিয়ে ফিরছিলেন। ফেরার পথে গুলি চালানো হয়। বুঝতে পারেনি কিছু। কাউকে দেখতে পায়নি। তাঁর কাছে থাকা টাকা নেয়নি। কোথায় ছিল দেখতে পায়নি। পায়ে গুলি লেগেছে। বেরিয়েও গিয়েছে।

Advertisement

তবে এখনও পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার বা আটক করা সম্ভব হয়নি। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে রতুয়া (Ratua) থানার পুলিশ। কে এই কাণ্ডের সঙ্গে যুক্ত থাকতে পারে, তা দেখা হচ্ছে। আহত ব্যক্তির সঙ্গে কথা বলার চেষ্টা করা হচ্ছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement