Advertisement

নিয়ন্ত্রণ হারিয়ে মেলায় ট্যাঙ্কার, সিকিমে বড় দুর্ঘটনা; হতাহত প্রচুর

শনিবার রাত ৮ টা নাগাদ মধ্যে দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। সিকিমের রানিপুলের কাছে একটি মাঠে মেলা চলছিল বলে খবর। আচমকা সেখানেই নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে একটি দুধের ট্যাঙ্কার।

নিয়ন্ত্রণ হারিয়ে মেলায় ট্যাঙ্কার, সিকিমে বড় দুর্ঘটনা; হতাহত প্রচুর
Aajtak Bangla
  • গ্যাংটক,
  • 11 Feb 2024,
  • अपडेटेड 2:26 AM IST

ভয়াবহ দুর্ঘটনা সিকিমে। শনিবার রাতে ভিড়ে ঠাঁসা মেলায় তখন লোকজন বসে-দাঁড়িয়ে উপভোগ করছেন। এমন সময় নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ল একটি দুধের ট্যাঙ্কার। ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হয়ে যায় বহু মানুষ। রাতেই অন্তত ৩ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। জখম হয়েছেন দেড়শোর কাছাকাছি মানুষ। তার মধ্যে ২০ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

শনিবার রাত ৮ টা নাগাদ মধ্যে দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। সিকিমের রানিপুলের কাছে একটি মাঠে মেলা চলছিল বলে খবর। আচমকা সেখানেই নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে একটি দুধের ট্যাঙ্কার। ট্যাঙ্কারটি শিলিগুড়ির দিকে যাচ্ছিল। প্রত্যক্ষ্যদর্শীদের দাবি, ট্যাঙ্কারটি প্রথমে মেলার মাঠের পাশে দাঁড়িয়ে থাকা তিনটি গাড়িকে ধাক্কা মেরে সোজা মেলার মাঠে ঢুকে পড়ে। আচমকা তীব্র বেগে ট্যাঙ্কার ঢুকে পড়ায় হতচকিত হয়ে যান মেলায় উপস্থিত মানুষজন। কিছু বুঝে ওঠার আগেই ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হন বহু মানুষ। হুড়োহুড়ি পড়ে যায় পুরো মেলা চত্বরে।

 

জখমদের মণিপাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়। ঘটনাস্থলে পৌঁছয় সিকিম পুলিশ।  ট্যাঙ্কারটি কী ভাবে নিয়ন্ত্রণ হারাল তা রাত পর্যন্ত জানা যায়নি। যান্ত্রিক ত্রুটি না চালকের গাফিলতি, তা তদন্ত করে দেখছে পুলিশ। পরিস্থিতি যা, তাতে মৃতের সংখ্য়া আরও বাড়তে পারে বলে আশঙ্কা।

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement