Advertisement

Duronto Express Robbery: দিল্লি-হাওড়া এক্সপ্রেসে ভয়াবহ ডাকাতি, সর্বস্বান্ত যাত্রীরা

নতুন দিল্লি-হওড়া দুরন্ত এক্সপ্রেসে (New Delhi-Howrah Duronto Express) ডাকাতি (Robbery)। বিহারের পটনায় (Patna) এই ঘটনা ঘটেছে। রবিবার ভোরে ট্রেনে উঠে পড়ে অন্তত ২০ জনের ডাকাত দল।

দিল্লি-হাওড়া এক্সপ্রেসে ভয়াবহ ডাকাতি
Aajtak Bangla
  • হাওড়া,
  • 17 Oct 2022,
  • अपडेटेड 12:41 PM IST
  • যাত্রীদের টাকা-পয়সা, মূল্যবান সামগ্রী ছিনিয়ে নেওয়া হয়
  • হাওড়া জিআরপিতে অভিযোগ দায়ের

নতুন দিল্লি-হওড়া দুরন্ত এক্সপ্রেসে (New Delhi-Howrah Duronto Express) ডাকাতি (Robbery)। বিহারের পটনায় (Patna) এই ঘটনা ঘটেছে। রবিবার ভোরে ট্রেনে উঠে পড়ে অন্তত ২০ জনের ডাকাত দল। দুই মহিলা যাত্রীকে ভয় দেখিয়ে টাকা-পয়সা, মূল্যবান সামগ্রী ছিনিয়ে নেওয়া হয়। পুলিশ জানিয়েছে, ডাকাতরা এক মহিলার গলার হার, অন্যজনের ব্যাগ ছিনিয়ে পালিয়ে যায়। বিক্ষুব্ধ মহিলারা এই বিষয়ে হাওড়া জিআরপিতে অভিযোগ দায়ের করেছেন।

পুলিশের কাছে দায়ের করা অভিযোগে এক মহিলা বলেছেন, আগ্নেয়াস্ত্র দেখিয়ে ডাকাতি করা হয়েছে। তারা সোনার হার ও ব্যাগ ছিনিয়ে নেয়। এ ঘটনার পর ট্রেনে উপস্থিত লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ডাকাতরা ট্রেন থেকে পালিয়ে যায়।

আরও পড়ুন: Nigeria Floods: মৃত্যু ৬০০ পার, দশকের সবচেয়ে ভয়াবহ বন্যার কবলে নাইজেরিয়া

জিআরপি সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে দানাপুর ডিভিশনে (Danapur Division)। এ কারণে অভিযোগ সেখানে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

এই ঘটনা সম্পর্কে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী (Eklavya Chakraborty) বলেন, 'এ বিষয়ে আমার কাছে কোনও খবর নেই। এত বড় ঘটনা ঘটলে এতক্ষণে খবর পেয়ে যেতাম। আমি খবর নেব।'

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement