Advertisement

Asia Cup: এশিয়া কাপে পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস, কর্নাটকে অভিযুক্ত ৩

Asia Cup: স্ক্রিনশট নিয়ে পুলিশে অভিযোগ জানিয়েছেন অভিযোগকারী। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত তিন যুবকের বিরুদ্ধে মামলা করেছে। ঘটনাটি কর্নাটকের কোলার জেলার। যেখানে আর ভেঙ্কটেশপ্পা নামে এক যুবকের অভিযোগের ভিত্তিতে কোলার পুলিশ এই মামলা দায়ের করেছে।

ভারত-পাকিস্তান ম্যাচ। প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 10 Sep 2022,
  • अपडेटेड 11:17 AM IST
  • এশিয়া কাপে পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস
  • কর্নাটকে অভিযুক্ত ৩
  • জানুন বিস্তারিত তথ্য

Asia Cup: এশিয়া কাপে ভারত-পাকিস্তানের ম্যাচে পাকিস্তানের জয়ের পর হোয়াটসঅ্যাপে স্ট্যাটাসে দেওয়ার অভিযোগে কর্ণাটকের তিন যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। স্ক্রিনশট নিয়ে পুলিশে অভিযোগ জানিয়েছেন অভিযোগকারী। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত তিন যুবকের বিরুদ্ধে মামলা করেছে। ঘটনাটি কর্নাটকের কোলার জেলার। যেখানে আর ভেঙ্কটেশপ্পা নামে এক যুবকের অভিযোগের ভিত্তিতে কোলার পুলিশ এই মামলা দায়ের করেছে।

তথ্য অনুযায়ী, এশিয়া কাপে ভারত-পাকিস্তানের ম্যাচে পাকিস্তানের জয়ের পর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার করেছিলেন তিন যুবক। তিন যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে পরবর্তী পদক্ষেপ শুরু করেছে পুলিশ। এশিয়া কাপ গত রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত এবং পাকিস্তানের মধ্যে একটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। যেখানে ভারতকে পাঁচ উইকেটে হারিয়েছে পাকিস্তান। এই ম্যাচে প্রথমে ব্যাট করে সাত উইকেট হারিয়ে ১৮১ রান করে ভারত। একইসঙ্গে এক বল আগে পাঁচ উইকেট হারিয়ে এই লক্ষ্য অর্জন করে পাকিস্তান দল। ভেঙ্কটেশপ্পার অভিযোগ, এর পরেই ওই তিন যুবক ভারত হারায় সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে। তার পরেই পুলিশে কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি। বিষয়টি নিয়ে ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement